16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

সানি লিওন ঢাকায়, হুশিয়ারি দিয়ে যা বলল ইসলামী ঐক্যজোট

- Advertisement -

সানি লিওন ঢাকায়, হুশিয়ারি দিয়ে যা বলল ইসলামী ঐক্যজোট - The Bengali Times

ভ্রমণ নিষেধাজ্ঞা সত্ত্বেও আলোচিত বলিউড তারকা সানি লিওন ঢাকায় আসার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ।

- Advertisement -

শনিবার দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতারা হুশিয়ারি দিয়ে বলেন, বাংলাদেশে সানি লিওনের অবস্থান সহ্য করা হবে না। অবিলম্বে তাকে নিজ দেশে ফেরত পাঠাতে হবে।

তারা বলেন, গতকাল (শুক্রবার) সরকারের একজন মন্ত্রী গণমাধ্যমকে জানিয়েছিলেন- তথ্য গোপন করে আবেদন করায় সানি লিওনের ভিসা আবেদন প্রত্যাখ্যান করা হয়েছে। ওই বক্তব্যের ২৪ ঘণ্টা না পেরোতেই ঢাকায় চরিত্র ধ্বংসকারী বিতর্কিত এই তারকা কীভাবে ঢাকায় প্রবেশ করল- তা এ দেশের ধর্মপ্রাণ মানুষ জানতে চায়।

নেতারা বলেন, ৯২ ভাগ মুসলিম অধ্যুষিত বাংলাদেশে বিতর্কিত সানি লিওন আসায় ধর্মপ্রাণ মানুষ গভীর উদ্বিগ্ন। আমরা তার সফরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, তার আসার খবরে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন স্থানে সমালোচনা চলছে। অবিলম্বে তাকে বাংলাদেশ থেকে ফেরত পাঠানোর দাবি জানাচ্ছি। অন্যথায় পরিস্থিতির অবনতি ঘটলে, এর দায় যারা তাকে এনেছে তাদেরকেই নিতে হবে।

বিবৃতিতে ইসলামী ঐক্যজোট শীর্ষ দুই নেতা আরও বলেন, আমরা শুনেছি- বিতর্কিত তারকার আসার পেছনে ‘গান বাংলা’ টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস জড়িত। সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে এমন গর্হিত কাজ করায় তাকেও আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

প্রসঙ্গত, শনিবার বিকাল ৫টা ১০ মিনিটে সানি লিওন ফেসবুকে তার ভেরিফাইড অ্যাকাউন্টের মাধ্যমে জানান দেন, তিনি এখন বাংলাদেশে। ঢাকা বিমানবন্দরের একটি ছবি পোস্ট করে সেখানে ক্যাপশনে লিখেছেন- ‘সুন্দর এ দেশে এসে আমি অনেক খুশি।’

এর কিছু সময় পর আরও একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘ঢাকায় পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত।’ এ ক্যাপশনে ট্যাগ করেছেন সংগীতশিল্পী তাপসের ইনস্টাগ্রাম আইডি। এ ছবিতে তার সঙ্গে বাংলাদেশের সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের সিইও কৌশিক হোসেন তাপস ও সানির স্বামী ডেনিয়েরলকে দেখা গেছে। বিশ্বস্ত

সূত্র জানিয়েছে, কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ে উপলক্ষে নিষেধাজ্ঞা সত্ত্বেও গোপনে সানি লিওন ঢাকায় এসেছেন। যদিও বিষয়টি তিনি গোপন রাখেননি।

উল্লেখ্য, এর আগেও ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা ছিল সানি লিওনের। তখন ইসলামিক সংগঠনগুলোর আপত্তির মুখে তাকে আসার অনুমতি দেওয়া হয়নি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles