16.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

ইউক্রেনের শরণার্থী নিয়ে করা প্রশ্নে অট্টহাসি দিয়ে বিপাকে কমলা হ্যারিস

ইউক্রেনের শরণার্থী নিয়ে করা প্রশ্নে অট্টহাসি দিয়ে বিপাকে কমলা হ্যারিস - the Bengali Times
মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস

আরও বেশি সংখ্যক ইউক্রেনীয় শরণার্থীদের আশ্রয় দেয়া সংক্রান্ত প্রশ্ন শুনে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অট্টহাসিতে ফেটে পড়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার (১০ মার্চ) পোল্যান্ডের প্রেসিডেন্ট আন্দ্রেজ ডুদার সাথে একটি যৌথ সংবাদ সম্মেলনের সময় এ ঘটনা ঘটে। হ্যারিসের হেসে ফেলার কারণ ভিন্ন হলেও এমন জটিল ও স্পর্শকাতর প্রশ্নে এভাবে হাসিতে ফেটে পড়ার কারণে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা ও ট্রোলের শিকার হচ্ছেন তিনি। খবর এনডিটিভির।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক পোলিশ প্রেসিডেন্ট আন্দ্রেজ ডুদার কাছে প্রশ্ন করেন, তিনি যুক্তরাষ্ট্রের সাথে আরও বেশি সংখ্যক ইউক্রেনীয় শরণার্থীকে আশ্রয় দেয়ার ব্যপারে কথা বলেছেন কিনা। এসময় সেখানে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন স্বয়ং কমলা হ্যারিস। তাই এই প্রশ্নের উত্তর কে দেবে তা বোঝার জন্য তিনি পোলিশ প্রেসিডেন্টের দিকে তাকান। এমন অপ্রস্তুত মুহূর্তের জন্য হেসে ফেলেন হ্যারিস। এ সময় পোলিশ প্রেসিডেন্টও হেসে ফেলেন। তবে সবার সামনে অট্টহাসিতে ফেটে পড়ায় সমালোচনার শিকার মার্কিন ভাইস প্রেসিডেন্ট।

- Advertisement -

এমন বিষয়ে হেসে ফেলার ঘটনা সম্পূর্ণ অগ্রহণযোগ্য বলে উল্লেখ করেছেন অনেকে। এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিদেশ নীতি বিষয়ক উপদেষ্টা প্যানেলের প্রাক্তন সদস্য জর্জ পাপাডোপোলোস। টুইটারে তিনি লিখেছেন, কমলা হ্যারিস পোল্যান্ডের প্রেসিডেন্টের সাথে লাইভ সম্প্রচারের সময় খুব অসামঞ্জস্যপূর্ণ আচরণ করেছেন। তিনি অদ্ভুতভাবে হেসেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles