8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

শনিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

শনিবারের রাশিফল : দিনটি কেমন যাবে
ফাইল ছবি

আজ শনিবরা, ১২ মার্চ ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চাইলে চোখ রাখতে পারেন আজকের রাশিফল। আজকের দিনটি কাদের জন্য শুভ, জেনে নিন রাশিফলে

মেষ

- Advertisement -

অফিসের সমস্ত কাজ কঠোর পরিশ্রমের সঙ্গে সম্পন্ন করুন। ব্যবসায়ীরা আজ আটকে থাকা অর্থ পাবেন। ভবিষ্যতে তাড়াহুড়ো করে কোনো আর্থিক লেনদেন করবেন না। ঘরের পরিবেশ শান্ত থাকবে। ভাই-বোনের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটতে পারে। সময়মতো খাওয়ার অভ্যাস করুন, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বৃষ
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব শুভ। বড় ক্লায়েন্টের সঙ্গে যোগাযোগ হতে পারে। বড় কোনো ডিলও হতে পারে। চাকরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

মিথুন
সন্তান সংক্রান্ত উদ্বেগ বাড়তে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুব ভালো কাটবে না। আর্থিক ক্ষতি হতে পারে। আজ অর্থ সংক্রান্ত দুশ্চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব ব্যস্ততার মধ্য দিয়ে কাটতে চলেছে, বিশেষ করে চাকরিজীবীদের আজ হঠাৎ কাজের জন্য যাত্রা করতে হতে পারে। ব্যবসায়ীদেরও আজ অনেক দৌড়ঝাঁপ করতে হবে। তবে দিনের দ্বিতীয়ার্ধে আপনি ভালো ফল পেতে পারেন। স্বাস্থ্য আজ দুর্বল থাকবে। মানসিক চাপ বৃদ্ধি আপনাকে শারীরিকভাবেও দুর্বল করে দিতে পারে।

কর্কট
অফিসে আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ আটকে গেলে উচ্চপদস্থ কর্মকর্তাদের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার কাজ খুব সহজেই সম্পন্ন হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায়ীদের ডিল করার সময় খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। খুব সাবধানে কথা বলুন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির বড়দের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

আরও পড়ুন: জেনে নিন পারফিউম ব্যবহারের সঠিক পদ্ধতি

সিংহ
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। আজ ভালো আর্থিক লাভ হতে পারে। চাকরিজীবীরাও অফিসে তাদের প্রতিভা দেখানোর সুবর্ণ সুযোগ পেতে পারেন। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি ভালো থাকবে না। আজ বাড়িতে টাকা নিয়ে বিতর্ক হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

কন্যা
দীর্ঘ সময় পরে আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। আয়ের নতুন উৎস পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। প্রাইভেট চাকরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের ভালো ফল পেতে পারে। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্যও লাভজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। বড় ব্যবসায়ীদের তাদের কর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক রাখা উচিত। দাম্ভিকতা এবং দ্বন্দ্বের কারণে ব্যবসায় ক্ষতি হতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা
যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাদের কোনো ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকরিজীবীরা আজ স্বস্তি পেতে পারেন। অমীমাংসিত কাজের বোঝা কিছুটা হ্রাস পেতে পারে, পাশাপাশি উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার সমন্বয়ও ভালো থাকবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে।

বৃশ্চিক
বাড়ির পরিবেশ খুব ভালো থাকবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব শুভ। আজ আপনি অতিরিক্ত অর্থ উপার্জনের ভাল সুযোগ পাবেন। যারা সরকারি চাকরি করছেন, তারা তাদের পরিশ্রমের ভালো ফল পেতে পারেন। স্বাস্থ্যের ছোটোখাটো সমস্যা হতে পারে।

আরও পড়ুন: ফেলে দেওয়া জিনিস দিয়েই সাজিয়ে ফেলুন আপনার ঘর

ধনু
অফিসে আজ একটি গুরুত্বপূর্ণ মিটিং হতে পারে। আপনার বস এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শকে গুরুত্ব সহকারে গ্রহণ করুন। আপনি আপনার সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করুন, দ্রুত আপনার পদোন্নতি হতে পারে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে।

মকর
ব্যবসায়ীদের এই সময়ে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসার সমস্ত সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নেওয়া উচিত। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। বস আপনার করা কাজের অনেক ভুল ধরতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কুম্ভ
আপনার উপর যদি অফিসে গুরুত্বপূর্ণ দায়িত্ব থাকে, তবে তা সময়মতো শেষ করার চেষ্টা করুন। সহকর্মীদের সঙ্গে হাসি-ঠাট্টা করে সময় নষ্ট করা এড়িয়ে চলুন। ব্যবসায়ীরা আজ অর্থ নিয়ে চিন্তা করতে পারেন। আর্থিক সমস্যার কারণে আপনার কিছু কাজ মাঝপথে আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন
শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি খুব শুভ হবে। শিক্ষাক্ষেত্রে বড় সাফল্য পেতে পারেন। আপনি যদি উচ্চশিক্ষার জন্য চেষ্টা করছেন, তবে আজ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের তাদের প্রতিপক্ষের থেকে সতর্ক থাকতে হবে। অর্থের ক্ষেত্রে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। ঘরের পরিবেশ শান্ত থাকবে।

- Advertisement -

Related Articles

Latest Articles