19.4 C
Toronto
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বোমাবর্ষণের মাঝেই ঘনিষ্ঠ জন-জ্যাকলিন!

বোমাবর্ষণের মাঝেই ঘনিষ্ঠ জন-জ্যাকলিন! - the Bengali Times
ছবি সংগৃহীত

যুদ্ধ, বোমাবর্ষণ, গোলাগুলি। তারই মাঝে প্রেমে পড়লেন জন আব্রাহাম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। কখনও রেস্তরাঁয় খেতে যাচ্ছেন। কখনও বা বাইকে করে শহর ঘুরতে বেরোচ্ছেন। কখনও বিছানায় শুয়ে আদরে ভরে তুলছেন একে অপরকে।

এ রকমই রূপকথার মতো প্রেমের গল্প বললেন বলিউডের দুই তারকা। কিন্তু প্রেমে বাধা হয়ে দাঁড়াল হিংসা। দুই দেশের হিংসা। আর তার পর যুদ্ধ। বারুদের গন্ধ মেখেই প্রেম হবে।

- Advertisement -

কেবল জ্যাকলিনের প্রতি প্রেম নয়, দাঁড়িপাল্লায় সমান সমানে চলে এল জনের দেশপ্রেম। তিনি হয়ে উঠলেন দেশের প্রথম সুপারহিরো সেনা।

তৈরি হল নতুন ছবি, ‘অ্যাটাক’, অর্থাৎ আক্রমণ। ছবির ঝলক আগেই দেখেছেন দর্শক। পরিচালনায় লক্ষ রাজ আনন্দ। ছবিটির প্রথম গান ‘ইক তু হ্যায়’ মুক্তি পেল ১০ মার্চ, বৃহস্পতিবার। গান গেয়েছেন জুবিন নৌটিয়াল। সুর দিয়েছেন শাশ্বত সচদেব।

চলতি বছরের ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গ্রীষ্ম পর্যন্ত অপেক্ষা করতেই হল করোনা স্ফীতির জন্য। আগামী ১ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

জন এবং জ্যাকলিন ছাড়াও রকুল প্রীত সিংহ, রত্না পাঠক শাহ, প্রকাশ রাজের মতো বড় বড় অভিনেতা-অভিনেত্রী কাজ করেছেন এই ছবিতে। সূত্র: আনন্দবাজার

 

- Advertisement -

Related Articles

Latest Articles