14.8 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

শাহরুখ-সালমানের পার্থক্য নিয়ে যা বললেন মাধুরী

শাহরুখ-সালমানের পার্থক্য নিয়ে যা বললেন মাধুরী - the Bengali Times
ছবি সংগৃহীত

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার, সাইফ আলী খানদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন মাধুরী দীক্ষিত। শাহরুখের বিষয়ে বলতে গিয়ে মাধুরী ব্যবহার করছেন ‘মার্জিত’ শব্দটি। সেখানে সালমান নিয়ে কথা উঠতেই এই বলিউড সুন্দরী বলে ওঠেন, ‘সালমানের মেজাজটাই একেবারে আলাদা’।

উল্লেখ্য, শাহরুখের সঙ্গে ‘দিল তো পাগল হ্যায়’, ‘দেবদাস’, ‘কয়লা’, ‘আনজাম’-এর মতো একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন মাধুরী। অন্যদিকে, সালমানের সঙ্গেও ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘সাজন’, ‘হাম তুমহারে হ্যায় সনম’ এর মতো নানান জনপ্রিয় ছবিতে চুটিয়ে কাজ করেছেন ‘ধক ধক গার্ল’। জানিয়ে রাখা ভালো, ১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘আর্জু’ ছবিতে অক্ষয়-সাইফের সঙ্গেও দেখা গিয়েছিল মাধুরীকে।

- Advertisement -

সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া ওই সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মাধুরী বলেছেন, ‘শাহরুখ ভীষণ মার্জিত। আদব কায়দায় একেবারে পাকা। কাজের ফাঁকেই সবসময় খেয়াল রাখে, জিজ্ঞেস করে যে আমি ঠিক আছি কি না? অক্ষয় আবার শ্যুটিং সেটে মজা করতে ওস্তাদ, হইচই করে গোটা সেট জমিয়ে রাখে। সাইফ দারুণ মজার-মজার সব কথা বলে। আর সালমান? সে হয়ত হল্লা করে না, কিন্তু সাংঘাতিক দুষ্টু! সালমানের ব্যক্তিত্ব আর মেজাজটাই সবার থেকে আলাদা!’

প্রসঙ্গত, প্রায় চল্লিশ বছর বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের নতুন সিরিজ ‘দ্য ফেম গেম’ এর সুবাদে নতুন যাত্রা শুরু হল মাধুরীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও কারিশ্মা কোহলি। সুপারস্টার অনামিকা আনন্দেকে ঘিরেই আবর্তিত হবে ‘দ্য ফেম গেম’-এর কাহিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles