4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে

মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে - the Bengali Times
ফাইল ছবি

আজ মঙ্গলবার , ৮ মার্চ ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে আজ না যাওয়াই ভালো। বাড়িতে কেউ অসুস্থ হতে পারেন। যৌথ ব্যবসায়ে সতর্ক থাকা ভালো। ভুলেও আজ বিনিয়োগ করবেন না। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। ভালোবাসাকে সতেজ রাখুন। কেউ কেউ বিশ্বাস ঘাতকতা করতে পারে। কাজ নিয়ে সন্তুষ্ট থাকুন।

- Advertisement -

বৃষ: কর্মস্থলে পদোন্নতি হতে পারে। আইনি কোনো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। উৎসাহ বজায় রাখুন। অর্থ বেশকিছু জায়গায় ব্যয় করতে পারেন। বাজেট নিয়ে পরিকল্পনা করা প্রয়োজন। প্রেমিকার মন জয়ের জন্য দিনটি শুভ। বাড়িতে অতিথি আসতে পারেন। সাবধানে চলাফেরা করুন।

মিথুন: আজ একটু সাবধানে থাকুন, কোনো বিপদ আসতে পারে। আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। ব্যবসায় প্রচুর লাভ হবে। আত্মীয়স্বজন সমস্যার সৃষ্টি করবেন। অন্যদের পাশে দাঁড়ান। সমস্যার আশঙ্কা উড়িয়ে দিন, নিজে থেকে কাজে লাগুন। সম্পূর্ণ দিন নষ্ট করবেন না।

কর্কট: নতুন চাকরির সুযোগ আসতে পারে। অন্যের সমালোচনা করে সময় নষ্ট করবেন না। বাড়ির লোকের কথা শুনুন, আর্থিক ঝামেলা পেরিয়ে যাবেন। নিজের বিস্তারকারী মনোভাব বজায় রাখুন। চিন্তাভাবনা বেশি করবেন না। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন।

সিংহ: চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। দীর্ঘ অসুস্থতা থেকে পরিত্রাণ মিলবে। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ মেনে নিন। কঠোর পরিশ্রম করুন। লোভ করবেন না, ইতিবাচক মনোভাব বজায় রাখুন। কাজ তাড়াতাড়ি শেষ করুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলুন, নিজেকে আড়াল করবেন না।

কন্যা: বুদ্ধির ভুলে মাশুল দিতে হবে। শরীর সুস্থ থাকবে। কিছু কাজ দারুণভাবে উপভোগ করবেন। শিশুদের সঙ্গে সময় কাটান। আনন্দ নিজের মধ্যে ধরে রাখুন। ছোট কিছু ক্ষতি হতেও পারে। আতঙ্কিত হবেন না। নিজেকে সেবায় নিযুক্ত করুন এবং বিরক্ত হবেন না।

তুলা: নিজের শরীরের দিকে মনোযোগ দিন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগে লাভ পাবেন। কিছু বিষয় অনর্থক যুক্তিতর্কে জড়াবেন না। তিক্ততা ভুলে গেলেই ভালো। কৌতুহল বজায় রাখুন। একা থাকা সহজ নয়, নিজের জন্য সময় বের করুন। প্রত্যাশার চেয়ে ভালো কিছু ঘটবে। মানসিক উত্তেজনা বাড়তে পারে।

বৃশ্চিক: পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। আয় ও সঞ্চয় বাড়বে। কর্মস্থলে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। আজ যথেষ্ট অর্থের অধিকারী হবেন। পরিবারকে সময় দিন, নিজের চেয়ে বেশি অন্যদের কথা ভাবুন। অভিযোগ করার সুযোগ দেবেন না। যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন।

ধনু: কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। প্রবীণ সদস্যের কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। বন্ধুদের কাছ থেকে দারুণ উপহার পাবেন। কর্মক্ষেত্রে দারুণ কিছু ঘটতে পারে। অন্যদের থেকে দূরত্ব রাখুন, না হয় সমস্যায় পড়বেন। অভিজ্ঞ লোকের সঙ্গে নিজের সমস্যার কথা বলুন। নিজের আচরণ ঠিক রাখুন।

মকর: ছোট ভাইয়ের সঙ্গে মনোদ্বন্দ্ব হতে পারে। আর্থিক সুবিধাগুলো অর্জন করবেন। মানসিক শান্তি থাকবে আজ। পার্টনার অনিশ্চিত মেজাজে থাকবে। আইনি বিষয়ে সজাগ থাকুন। না দেখে কোনো কাজ করবেন না। কোনো বিষয়ে হতাশা হবে না। বিপদে শান্ত থাকুন।

কুম্ভ: বাড়তি কোনো ব্যবসা থেকে অর্থ আসতে পারে। নিজে যাতে ভালো থাকেন, তেমন কিছু বিষয়ে আলোকপাত করতে হবে। মায়ের কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। সম্পর্কগুলোর সঙ্গে নিজেকে মেলাতে হবে, নতুন করে গড়ার দিন। নতুন কারও সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা প্রবল। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মীন: বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। আজ আপনার কোনো ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক স্তরের একটি ভালো দিন। বাজেট মেনেই চলুন। কিছু পরিকল্পনা আপনাকে বজায় রাখতে হবে, তাই আগে থেকেই প্রস্তুত হোন। ব্যয় করুন হিসাব করে।

- Advertisement -

Related Articles

Latest Articles