5.8 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

দৌড়ে পালালেন পরীমনি

দৌড়ে পালালেন পরীমনি - the Bengali Times

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি এখন অন্তঃসত্ত্বা। এর মাঝেই গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘মুখোশ’। দায়িত্ববোধ থেকে প্রেক্ষাগৃহে ছুটি গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়েই ভয়ংকর সুন্দর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে পরীকে!

- Advertisement -

গতকাল বিকেল ৩টার শো’তে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা হলে যান পরী ও তার স্বামী শরিফুল রাজ, সিনেমার অভিনেতা রোশান, নির্মাতা ইফতেখার শুভসহ অনেকেই। সেখানে তারা দর্শকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তারা। আর পরীকে সামনাসামনি দেখতে পেয়ে দর্শকের মাঝেও ছড়িয়ে পড়ে উচ্ছ্বাস, আনন্দ।

এরপর তারা যান চিত্রামহল সিনেমা হলে। পুরান ঢাকার এই প্রেক্ষাগৃহে সন্ধ্যা ছ’টা নাগাদ পৌঁছান পরীরা। একটি শো শেষ, অন্য শো শুরুর মুহূর্ত। দুটি শোয়ের দর্শকের সঙ্গে কথা বলে আর বের হতে পারছিলেন না তারা। কারণ পরীকে ঘিরে তখন শত শত ভক্ত-দর্শক। একটা সময় বাধ্য হয়েই ‘মুখোশ’ টিম মানবপ্রাচীর তৈরি করেন। এরপর পায়ের জুতা খুলে দৌড়ে গিয়ে নিজের গাড়িতে ওঠেন পরী। তবুও দর্শকরা নাছোড়বান্দা। গাড়িকেও অনেকক্ষণ ঘিরে রেখেছিল তারা।

দৌড়ে পালালেন পরীমনি - the Bengali Times

নির্মাতা ইফতেখার শুভ বলেন, ‘চিত্রমহলে গিয়ে ভয় পেয়ে গিয়েছিলাম। কারণ পরী অন্তঃসত্ত্বা। আর পরীকে যেভাবে ভক্তরা ঘিরে ধরেছিল- তা দেখে ভয় পেয়ে গিয়েছিলাম। পরী-রোশানকে তো বেরই করতে পারছিলাম না। এমন ভয়াবহ সমস্যার সম্মুখীন হব, আগে বুঝিনি। শেষ পর্যন্ত হল কর্তৃপক্ষ ও আমাদের স্বেচ্ছাসেবী টিমের সদস্যরা মানবপ্রাচীর তৈরি করে বের হতে পেরেছি আমরা।’

পরী বলেন, ‘আরে নায়ক-নায়িকা হলে যাবেন, দর্শক আটকে রাখবেন না, এটা কী হয়! এটাই তো মজা। এটাই তো বাংলা সিনেমার দর্শক। আমি বিষয়টি খুব উপভোগ করেছি।’

নিজের লেখা উপন্যাস ‘পেজ নাম্বার ৪৪’ অবলম্বনে ‘মুখোশ’ বানিয়েছেন ইফতেখার শুভ। এতে মোশাররফ করিম, পরীমনি ও রোশানের সঙ্গে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায়সহ অনেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles