19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

পাকিস্তানের সাবেক রাষ্ট্রপতির বাসায় নেচে কত টাকা নিয়েছিলেন ঐশ্বরিয়া?

পাকিস্তানের সাবেক রাষ্ট্রপতির বাসায় নেচে কত টাকা নিয়েছিলেন ঐশ্বরিয়া? - the Bengali Times
ছবি সংগৃহীত

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের তারকা অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। অভিনয় ও নজরকাড়া সৌন্দর্যে তিনি মুগ্ধ করে রেখেছেন ভক্তদের। তবে ব্যক্তিজীবনে তিনি বহুবার বিতর্কে জড়িয়েছেন।

কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ দাবি করেন, ২০০৮ সালে পাকিস্তানের ১৪তম রাষ্ট্রপতি আসিফ আলি জারদারির বাসভবনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পারর্ফম করেছিলেন ঐশ্বরিয়া। সেই পারর্ফম করার জন্য ১০ কোটি রুপি নিয়েছিলেন তিনি।

- Advertisement -

ওই সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে লাইভ শো’তে এ কথা বলেছেন শাহিদ মাসুদ। আসিফ আলি জারদারির একটি ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে তিনি জানতে পারেন, পাকিস্তানের প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে এক রাতে নৃত্য পরিবেশনা করেন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। সে জন্যই তাকে ১০ কোটি রুপি দেন জারদারি। শুধু তাই নয়, জারদারি ঐশ্বরিয়ার অনেক বড় ভক্ত বলেও বিভিন্ন মাধ্যমে প্রকাশ পেয়েছে।

যদিও শাহিদ মাসুদ তার দাবির ব্যাপারে কোনো প্রমাণ হাজির করতে পারেননি। নাচের সেই অনুষ্ঠানের কোনো ভিডিও কিংবা কোনো প্রত্যক্ষদর্শীও নেই।

অন্যদিকে এ ব্যাপারে ঐশ্বরিয়ার কখনো কিছুই বলেননি। কিন্তু যখন পাকিস্তানের গণমাধ্যমে ওই খবর সবার সামনে নিয়ে আসে, তখন নাকি খুব মন খারাপ হয়েছিল বিশ্বসুন্দরীর।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles