19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

১০০ ছেলের সঙ্গে ডেটে গিয়েও সিঙ্গেল এই তরুণী

১০০ ছেলের সঙ্গে ডেটে গিয়েও সিঙ্গেল এই তরুণী - the Bengali Times

প্রতিটি মেয়ে তার জীবনে সফলতা এবং তারপরই একজন ভালো জীবন সঙ্গী খোঁজে যে আজীবন তার যত্ন নিতে পারবে, তার জীবনসঙ্গী হয়ে উঠতে পারবে এবং অবশ্যই তাকে সম্মান করবে।

- Advertisement -

ব্রিটিশ মডেল এপ্রিল ব্যানবেরি, যিনি আবার একজন বিউটি ক্যুইনও বটে, তিনিও তাই চান। তবে দুঃখের বিষয় তার ভাগ্য তাকে সমর্থন করছে না। মিস গ্রেট ব্রিটেনের তাজ যার দখলে, সেই ব্যানবেরি দাবি করেছেন যে তিনি এখনও পর্যন্ত বেশ কয়েকশো ছেলের সঙ্গে ডেটে গিয়েছেন, তবে তিনি মনের মতো একজনও প্রেমিক খুঁজে পাননি।

ব্যানবেরি অনেক বছর ধরেই মডেলিং করছেন এবং বর্তমানে তিনি ওয়েডিং ড্রেস ডিজাইনার হিসেবে কাজ করছেন। তার পেশায়, প্রায় প্রতিদিনই তাকে প্রচুর হবু বর এবং তাদের পরিবারের সঙ্গে দেখা করতে হয়। সৌজন্যবশত তারা যখন ব্যানবেরিকে তার বিয়ের কথা জিজ্ঞেস করেন তখন তিনি নিজেই চিন্তায় পড়ে যান কারণ ১০০ বার ডেটে গিয়েও তিনি মনের মতো সঙ্গী খুঁজে পাননি।

জানা যায়, ব্যানবেরি ডেটিং অ্যাপের মাধ্যমেও ভালো বয়ফ্রেন্ড খোঁজার চেষ্টা করেছিলেন। এমন নয় যে সেখানে ছেলে পাওয়া যায়নি। তিনি প্রায় ১০০ জনের সঙ্গে ডেট করেছিলেন, তবে তাদের মধ্যে কেউই তাকে সত্যিকারের ভালোবাসার সন্ধান দিতে পারেননি।

ব্যানবেরি বলেছেন যে, যদিও গত বছর থেকে তিনি সত্যিকারের ভালোবাসার সন্ধান করছেন। তবে তার পরেও তিনি কোনো ছেলেকেই দ্বিতীয়বার সুযোগ দেন না। ডেটিংয়ের গল্প বলার সময়, ব্যানবেরি বলেছেন যে তিনি একজনকে প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি বার বার তার নাকে হাত দিচ্ছিলেন। আরেক জনকে প্রত্যাখানের কারণ তিনি খাবারের বিল পরিশোধ করেননি।

ব্যানবেরির বয়স প্রায় ৩২ বছর, তিনি যখন নিজের সব ডেটের গল্প বলেছেন তখন তিনি তার কেরিয়ারের বেশ ভালো পর্যায়ে ছিলেন এবং সত্যিকারের সঙ্গীর সন্ধান করছিলেন। তিনি ২০২০ সালে মিস গ্রেট ব্রিটেনের খেতাব জিতেছিলেন। সম্পর্কের বিষয়ে ব্যানবেরি তাড়াহুড়ো করতে চান না, তবে আজ পর্যন্ত কোনো ডেটের সঙ্গেই চতুর্থবারের বেশি দেখা করতে পারেননি।

তিনি আরো বলেন, যে ছেলেরা অনেক মেয়েকে একসঙ্গে ডেট করতে অভ্যস্ত তাদেরও তিনি পছন্দ করেন না। বর্তমানে ব্যানবেরি, যিনি তার ড্রেস ডিজাইনিং ব্যবসায় বেশ ভালো সাফল্য পেয়েছেন, এখনও সত্যিকারের ভালোবাসার সন্ধান করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles