21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

প্রেমের বিষয়ে যা বললেন প্রভা

প্রেমের বিষয়ে যা বললেন প্রভা - the Bengali Times
সাদিয়া জাহান প্রভা

দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন সাদিয়া জাহান প্রভা। ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন, ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচটও খেয়েছিলেন। তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটনাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি।

এখন প্রভা ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। এই সময়টাতে এসে সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরছেন, প্রভা ঠিক তার বিপরীতে নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

- Advertisement -

নতুন বছরের শুরুতেই প্রভার সঙ্গে গায়ক ইমরানের প্রেমের গুঞ্জন চাউর হয়। বিভিন্ন সময় ইমরানের সঙ্গে তোলা ছবি শেয়ার করতেন প্রভা। ইনস্টাগ্রামে একজনের ছবিতে অন্যজনের রসালো মন্তব্য পুনঃমন্তব্যে ভক্ত-অনুরাগী ও নেটাগরিকদের সন্দেহের মাত্রা বহুগুণ বাড়িয়ে তোলে। যদিও তাদের পক্ষ থেকে কোনো স্পষ্ট প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অন্তর্জালে প্রভা-ইমরানের প্রেমের খবর প্রকট আকার ধারণ করলে বেশ নিরব হয়ে যান তারা। কিছুদিন চুপ থাকলেও ফের ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন প্রভা। নিজের ছবিতেই মাতিয়ে রাখছেন অন্তর্জাল।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন প্রভা। সেখানে তাকে দেখা যায়, লাল গাউন পরে খালি পায়ে একটি চেয়ারে বসে আছেন তিনি। ডান হাতে ঝুলিয়ে রেখেছেন লাল জুতা। খোলা চুল বুকের ওপর এলিয়ে পড়েছে।

ক্যাপশনে লিখেছেন, ‘পৃথিবীর দুটো জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না- প্রেম ও লাল জামা। বিঃদ্রঃ আমি সিঙ্গেল!’

তবে প্রভার সিঙ্গেল দাবি করার বিষয়টি প্রশ্নবিদ্ধ হয়েছে। কেননা তার পোস্ট করা ছবিটি তোলার ক্রেডিট দিয়েছেন একটি হার্ট ইমোজিকে। যেটা ইঙ্গিত করে, ভালোবাসার মানুষটিই তার ছবিটি তুলে দিয়েছেন।

এছাড়া এই ছবিতেও প্রভার হাতের অনামিকা আঙুলে আংটি দেখা যাচ্ছে। পুরনো গুঞ্জন- অভিনেত্রী গোপনে আংটি বদলও করে ফেলেছেন। অনেকদিন ধরেই তার হাতে এই আংটিটি দেখা যাচ্ছে। যদিও ব্যক্তিগত বিষয়ে বরাবরের মতোই মুখে কুলূপ এঁটেছেন প্রভা।

- Advertisement -

Related Articles

Latest Articles