15 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

ফেসবুকে প্রেম থেকে বিয়ে, হঠাৎ উধাও স্বামী; খুঁজতে দেয়ালে পোস্টার সাঁটছেন স্ত্রী

ফেসবুকে প্রেম থেকে বিয়ে, হঠাৎ উধাও স্বামী; খুঁজতে দেয়ালে পোস্টার সাঁটছেন স্ত্রী - the Bengali Times
<br >ছবি সংগৃহীত

লকডাউনের সময় ফেসবুকে পরিচয় হয় দু’জনের। এরপর অনলাইন অ্যাপে দ্বৈত সংগীত গেয়েছিলেন, সেই থেকে শুরু। এর কিছু দিনের মধ্যেই ভার্চুয়াল জগতের সেই জুড়ি বাস্তবেও পথ চলতে শুরু করে। কিন্তু আচমকা উধাও হয়ে গেছেন স্বামী। তার পর থেকে তাকে খুঁজছেন স্ত্রী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ভারতের বিধাননগরের বাসিন্দা পিঙ্কি সাহার। স্বামী সুভাষচন্দ্র দাসের খোঁজে তিনি এখন পৌঁছে গেছেন উত্তরবঙ্গের ধূপগুড়িতে। সুভাষের ছবি এবং ফোন নাম্বার দিয়ে পোস্টার সাঁটছেন দেয়ালে দেয়ালে।

- Advertisement -

পিঙ্কি জানান, লকডাউনের সময় ফেসবুকের মাধ্যমে সুভাষের সাথে তার প্রথম পরিচয়। এর পর দু’জনে একটি অনলাইন গানের অ্যাপে জুটি বেঁধে গানও গেয়েছিলেন। তার পর থেকেই মিলে যেতে থাকে একে অপরের সুর। সেই সময় দু’জনের সামনাসামনি দেখা হয়নি বলেই জানিয়েছেন পিঙ্কি। এর পর গত বছর আগস্টে দু’জনের দেখা হয়। পিঙ্কির দাবি, সেই সময়েই কালীঘাটে গিয়ে মালাবদল করে বিয়ে করেন তারা। পার্ক সার্কাসে নতুন করে সংসারও পাতেন তারা।

পিঙ্কির দাবি, সব কিছু স্বাভাবিকভাবেই চলছিল। কিন্তু হঠাৎ ঘটে ছন্দপতন। তার অভিযোগ, গত ১১ ফেব্রুয়ারি থেকে পার্ক সার্কাসের বাড়িতে সুভাষ আর ফেরেননি। তার মোবাইলেও যোগাযোগ করা যায়নি। এর পর স্বামীর খোঁজে তপসিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন পিঙ্কি।

পুলিশ সূত্রে তিনি জানতে পারেন, সুভাষের মোবাইলের শেষ লোকেশন ধূপগুড়ি থেকে গয়েরকাটার মাঝে দেখা গেছে। সেই সূত্র ধরেই এক সপ্তাহ ধরে ধূপগুড়িতে ঘাঁটি গেড়েছেন পিঙ্কি এবং তার দাদা। স্বামী সুভাষকে খুঁজছেন ওই তরুণী। সুভাষের ছবি এবং মোবাইল নাম্বার দেয়া পোস্টার শহরের বিভিন্ন জায়গায় সাঁটছেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles