6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ভালোবাসা এবং ‘আদর্শ পুরুষ’ নিয়ে ভুল বার্তা দিয়েছে শাহরুখের ছবি

ভালোবাসা এবং ‘আদর্শ পুরুষ’ নিয়ে ভুল বার্তা দিয়েছে শাহরুখের ছবি - the Bengali Times
বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রেমের সম্পর্ক নিয়ে কথা প্রসঙ্গে অনন্যা জানালেন শাহরুখ খান অভিনীত ছবি দেখেই বড় হয়েছেন তিনি

চলতি মাসে মুক্তি পেয়েছে ‘গেহরাইয়া’। ছবিতে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে-কে। ঘোষণার দিন থেকেই সংবাদ শিরোনামে ছিল এই ছবি। এরপর মুক্তির পর ‘গেহরাইয়া’ নিয়ে বিতর্ক থেকে মিশ্র প্রতিক্রিয়া আসা শুরু হলেও মতের উপর এই ছবি ভালো লেগেছে অধিকাংশ দর্শকের। এবার এই ছবি নিয়ে কথা বলার পাশাপাশি ভালোবাসা নিয়ে নিজের চিন্তা ভাবনা শেয়ার করলেন অনন্যা।

বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রেমের সম্পর্ক নিয়ে কথা প্রসঙ্গে অনন্যা জানালেন শাহরুখ খান অভিনীত ছবি দেখেই বড় হয়েছেন তিনি। আর সেখানেই হয়েছিল মুশকিল। শাহরুখের সেই সব ছবি প্রেমের সম্পর্ক নিয়ে তাকে ভুল বার্তা দিয়েছেন, দাবি অনন্যার!

- Advertisement -

‘গেহরাইয়া’ অভিনেত্রীর কথায়, ‘শাহরুখ খানের ছবি দেখেই বেড়ে ওঠা আমার। প্রচুর ছবি দেখতম শাহরুখের আর সেইসব ছবিতে তার অভিনয় দেখে এতটাই মুগ্ধ হতাম যে মনে মনে চাইতাম আমার ভালোবাসার মানুষটি ওরকমভাবেই আমার প্রেমে পড়বে এই ঠিক তেমন করেই দুচোখ ভরা ভালোবাসা নিয়ে আমার দিকে তাকিয়ে থাকবে। বড় হয়ে সেই ধারণা ভেঙেছিল। বুঝেছিলাম, মূলত বন্ধুত্ব এবং কথা, অনুভূতির আদান-প্রদানের উপরেই বেঁচে থাকে ভালোবাসার সম্পর্ক’।

প্রসঙ্গত, ২০১৯ সালে করণ জোহরের প্রযোজনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রেখেছিলেন অনন্যা। এরপর ‘পতি,পত্নী অউর ওহ’, ‘খালি পিলি’-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles