14.8 C
Toronto
বুধবার, মে ১, ২০২৪

২০০ কোটি পুড়ে ছাই হয়ে যাবে, আলিয়াকে তিরস্কার কঙ্গনার

২০০ কোটি পুড়ে ছাই হয়ে যাবে, আলিয়াকে তিরস্কার কঙ্গনার - the Bengali Times
কঙ্গনা আলিয়া

অতিমারি করোনাভাইরাসের আবহ কাটিয়ে অবশেষে বড়পর্দায় মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। পরিচালক সঞ্জয় লীলা বানশালির পরবর্তী ছবি নিয়ে স্বাভাবিকভাবেই প্রত্যাশা রয়েছে সিনেমাপ্রেমীদের। সেই ছবিই মুক্তি পেতে চলেছে আগামী শুক্রবার। কিন্তু মুক্তির আগেই এই ছবি অভিনেত্রী আলিয়া ভাটকে কটাক্ষ করলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাওয়াত।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর থেকেই স্টারকিড এবং বলিউডে নেপোটিজম নিয়ে প্রতিবাদে সরব হন কঙ্গনা। আলিয়ার সিনেমা মুক্তি পাওয়ার আগে সেই ইস্যুকে ফের সামনে আনলেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘এই শুক্রবার ২০০ কোটি পুড়ে ছাই হয়ে যাবে বক্স অফিসে। বাবার পরী, যে নিজের কাছে ব্রিটিশ পাসপোর্ট রাখতে পছন্দ করেন, আবার সেই বাবা প্রমাণ করেই ছাড়বেন এরকম একজন রোমান্টিক কমেডির অভিনেত্রী অন্য কোন ধরনের অভিনয় করতে পারেন। বলিউডের সবচেয়ে বড় ভুল সিদ্ধান্ত কাস্টিং। এরা সত্যিই কোনওদিন বদলাবে না। কোনও সন্দেহের অবকাশ নেই, এই কারণেই দক্ষিণী ছবি এবং হলিউডের ছবির দর্শক সংখ্যা এত বাড়ছে। বলিউডের অবস্থা শোচনীয় হতেই থাকবে যতদিন এই মুভি মাফিয়ারা থাকবেন।’

- Advertisement -

এখানেই শেষ না। আলিয়ার পর পরিচালক মহেশ ভাটকেও একহাত নিয়েছেন কঙ্গনা। বলিউডের সংস্কৃতি নষ্ট করার পিছনে মহেশ ভাটের দিকেই অভিযোগের আঙুল কঙ্গনার। আরও একটি স্টোরিতে অভিনেত্রী লিখেছেন, ‘বলিউডের মাফিয়া বাবা, যিনি একা হাতে ফিল্ম ইন্ডাস্ট্রির সংস্কৃতিকে ধ্বংস করেছেন, একই সঙ্গে বড় বড় পরিচালকদের সমানভাবে ম্যানিপুলেট করছেন। আবেগের বেশ ধরে বহু বড় পরিচালক এবং প্রযোজকদের এই সকল ছবি তৈরি করতে বাধ্য করছেন। ছবি মুক্তি পাওয়ার পর এর ফল টের পাওয়া যাবে। তাকে এখনই মানুষের থামিয়ে দেওয়া দরকার। এই শুক্রবার একজন বড় নায়ক এবং একজন সেরা পরিচালকও এই ম্যানিপুলেশনের শিকার হতে চলেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles