15 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

বিগ বসের তেজস্বীকে নিয়ে সিম্বার বিতর্কিত মন্তব্য!

বিগ বসের তেজস্বীকে নিয়ে সিম্বার বিতর্কিত মন্তব্য! - the Bengali Times
ছবি সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে যার মন্তব্য এবং কার্যকলাপের জেরে রীতিমতো ধুন্ধুমার কাণ্ড বেঁধে গেছে, সেই তেজস্বী প্রকাশই জিতে নিলেন বিগ বস ১৫-এর ট্রফি। দর্শকদের বিচারে ‘বিগ বস’-এর বিজেতা হওয়ার লড়াইয়ে প্রতীক ও কারাণ এগিয়ে ছিলেন।

তারপরেই নাম আসে শমিতা আর তেজস্বীর। যদিও প্রথম থেকেই শো-তে বনিবনা হয়নি কারাণ আর প্রতীকের। এদিকে একে-অপরকে সহ্য করতে পারেন না শমিতা আর তেজস্বীও। তবে সবকিছু ছাপিয়ে গ্র্যান্ড ফিনালেতে তেজস্বীর নাম ঘোষণায় চমকে যান অনেকেই।

- Advertisement -

তবে, এবার বিগ বস প্রতিযোগী সিম্বা নাগপাল মন্তব্য করলেন তেজস্বীর বিজয়ী হওয়া নিয়ে। ভারতীয় একটি গণমাধ্যমে সিম্বা দাবি করেছেন যে, নাগিন-৬ এর কারণেই রিয়েলিটি শো বিগ বস জিতেছেন তেজস্বী। সিম্বা বলেন, এটি অন্যায়, কিন্তু অভিনেতারা এই সবে অভ্যস্ত। তারা সমালোচনা এবং প্রশংসা করতে অভ্যস্ত।

এদিকে ধারাবাহিক নাগিন-৬ এ একসঙ্গে কাজ করতে দেখা যাবে সিম্বা ও তেজস্বীকে। একতা কাপুরের শোতে একসাথে অভিনয় করতে দেখা যাবে এই জুটিকে। এক সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে সিম্বা বলেন, তেজস্বীর সাথে কাজ করতে পেরে তিনি আনন্দিত। তিনি একই সাথে বেশ উৎসাহী ধারাবাহিকটিতে কাজ করার জন্য।

তিনি আরও বলেন, একজন সুন্দর সহ-অভিনেতার সাথে কাজ করতে পেরে তিনি আনন্দিত এবং নিশ্চিত যে তেজস্বীর কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে পারবেন। তার অনেক দিনের ইচ্ছে ছিল একজন আর্মি অফিসারের ভূমিকায় অভিনয় করার।

তার সেই ইচ্ছা পূরণ হচ্ছে নাগিন-৬ এ কাজ করার মধ্য দিয়ে। একতা কাপুরের শোতে অংশ নেওয়ার কারণ সম্পর্কে কথা বলতে গিয়ে তেজস্বী বলেছেন, নাগিন বালাজির অন্যতম বড় ফ্র্যাঞ্চাইজি৷ তিনি একতা কাপুরের সবচেয়ে বড় ভক্ত।

তিনি কখনই ভাবেননি যে নাগিন ৬-এ তার কাজ করার সুযোগ হবে। এছাড়াও, তিনি তার কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন এবং তার এই চরিত্রটি আগের কাজ থেকে সম্পূর্ণ আলাদা। ‘বিগ বস’-এর ট্রফি ছাড়াও ৪০ লাখ টাকার পুরস্কার মূল্য জিতে নেন তেজস্বী। প্রথম রানার আপ হয়ে দ্বিতীয় স্থানে ছিলেন প্রতীক, আর সেকেন্ড রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো কারাণকে।

- Advertisement -

Related Articles

Latest Articles