16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

জন্মদিনে যে উপহার পেয়ে আবেগাপ্লুত নোরা ফাতেহি

জন্মদিনে যে উপহার পেয়ে আবেগাপ্লুত নোরা ফাতেহি - the Bengali Times
<br >ছবি সংগৃহীত

বলিউড ডিভা নোরা ফাতেহির জন্মদিন ছিল সোমবার। তিনি জন্মদিনে এমন এক উপহার পেয়েছেন, যা দেখে রীতিমত চোখে পানি এসেছে ফাতেহির। যেটি তিনি পেয়েছেন এক ফ্যান ক্লাবের পক্ষ থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর এ প্রতিবেদনে বলা হয়, এক ফ্যান ক্লাবের পক্ষ থেকে দুস্থ ও রাস্তার শিশুদের এই বিশেষ দিনে নোরার নামে খাওয়ানোর উদ্যোগ নেওয়া হয়েছিল। প্রতিটি শিশু নোরা ফাতেহিকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।

- Advertisement -

এই ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেন নোরা ফাতেহি। ঝড়ের গতীতে তা ভাইরাল হয়ে যায়। নোরা জানে স্ট্রাগল কাকে বলে!

নোরার মত এমন বহু তারকাই রয়েছেন যারা প্রথম জীবনে প্রতারিত হয়েছেন বিভিন্নভাবে। কখনও মেলেনি পরিশ্রমের টাকা, কখনও মেলেনি পরিচিতি। বর্তমানে সেই স্টারই বিটাউনে ঝড় তুলেছেন। তার অনবদ্য লুক থেকে শুরু করে তার শরীরী ভাঁজে আইটেম ডান্স, নোরা অভিনেত্রী হতে এসেছিলেন, সেই স্বপ্ন অধরা থাকলেও নাচের দুনিয়ায় তাকে বর্তমানের সুপারস্টার বললেন খুব একটা ভুল বলা হবে না।

নোরা ফাতেহি একের পর এক পারফেক্ট ফ্রেমে ছবি পোস্ট করে ঝড় তুলছেন নেট দুনিয়ায়, ডান্স থেকে শুরু করে রূপ, স্টাইল, সবই যেন দিন দিন আরও সুন্দর হয়ে উঠছে তার।

বেলি ডান্স বা আইটেম সং নয়, মাঝে মধ্যেই তাকে উপস্থিত থাকতে দেখা যায় বিভিন্ন ডান্স রিয়ালিটি শো-তে। সেখানেও তার নাচের প্রসঙ্গ এক কথায় সকলের মুখে প্রশংসিত, নোরা ফাতেহি ছোট থেকে বহু কঠিন পথ পেরিয়ে বিটাউনে নিজের জায়গা করে নিয়েছেন। আর বর্তমানে তার একটি ডান্স সিনেমাকে দিয়ে থাকে অতিরিক্ত মাইলেজ। ঝড়ের গতীতে হয়ে ওঠে তা ভাইরাল।

ইচ্ছে ছিল বলিউড অভিনেত্রী হওয়ার কিন্তু সুযোগ না পাওয়ায় তিনি বিজ্ঞাপন থেকে শুরু করে ডান্স আইটেম, সবেতেই কাজ করেন। তবে প্রথমে কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হয়েছিল নোরাকে, তবে অভিনেত্রীর স্বপ্নপূরণ না হলেও, নোরার নাচের জন্য আজ তিনি গোটা দেশে ব্যপক জনপ্রিয়। আর তার জন্মদিন উপলক্ষ্যে ফ্যান ক্লাবের সেলিব্রেশনের বহারও কিছু কম থাকল না।

- Advertisement -

Related Articles

Latest Articles