10.1 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

চাকরি পেলেন ভাতের বিনিময়ে পড়াতে চাওয়া সেই যুবক

চাকরি পেলেন ভাতের বিনিময়ে পড়াতে চাওয়া সেই যুবক - the Bengali Times

‘শুধুমাত্র দু বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই’ এমন পোস্টার লাগিয়ে ভাইরাল যুবক আলমগীর কবির চাকরি পেয়েছেন। এসিআই লজিস্টিক লিমিটেড ‘স্বপ্ন’-এর প্রধান কার্যালয় ঢাকাতে ‘রিসার্চ অ্যাসোসিয়েট’ পদে চাকরি পেয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

- Advertisement -

বুধবার সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে আলমগীর কবিরের ইন্টারভিউ শেষে তার হাতে নিয়োগপত্র তুলে দেন ‘স্বপ্ন’-এর সিনিয়র অ্যাক্সিকিউটিভ সামসুদ্দোহা শিমুল।

বগুড়া পুলিশ সুপার বলেন, স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির যখন জানতে পারেন আমরা আলমগীর কবিরের বিষয়টি নিয়ে খোঁজখবর নিচ্ছি তখন তিনি আমাদের সঙ্গে যোগাযোগ করেন। আমরা তখন তাকে প্রস্তাব দিই আলমগীর কবিরের জন্য কোনো চাকরি ব্যবস্থা করতে। এরপর তিনি তার চাকরির ব্যবস্থা করেন।

সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, স্বপ্ন’র সিনিয়র অ্যাক্সিকিউটিভ সামসুদ্দোহা শিমুল বগুড়ায় এসে আজ তার ইন্টারভিউ নিয়ে ‘রিসার্স অ্যাসোসিয়েট’ পদে চাকরি দিয়ে সন্ধ্যায় তার হাতে নিয়োগপত্র তুলে দেন।

সম্প্রতি আলমগীর কবির বগুড়ার জহুরুল নগর এলাকার বিভিন্ন জায়গায় ‘শুধুমাত্র দুবেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই, প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত’ এমন একটি পোস্টার সাঁটিয়ে দেন। এরপর তার ফেসবুক পেজেও দেন। সেই পোস্টারটি ভাইরাল হয়। দেশি মিডিয়া ছাড়াও তার পোস্টারটি নিয়ে আন্তর্জাতিক মিডিয়াতেও সংবাদ প্রকাশ হয়।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles