11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

রোববারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
রোববারের রাশিফল : দিনটি কেমন যাবে - The Bengali Times
ফাইল ছবি

আজ ২৩ জানুয়ারি ২০২২, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ ব্যবসায় লাভ বাড়তে পারে। নিজেকে আশাবাদী হতে প্রেরণা জোগান। অধৈর্য হলে চলবে না। আত্মীয়স্বজনদের বাড়িতে ডাকতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। হঠাৎ অর্থপ্রাপ্তি ঘটতে পারে। আজ আপনার এবং আপনার সঙ্গীর মাঝখানে তৃতীয় ব্যক্তি এসে পড়তে পারেন। কিন্তু দিনের শেষে ভুল বোঝাবুঝি মিটে যাবে। বিতর্ক এড়িয়ে চলুন। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে।

- Advertisement -

বৃষ: অনেক দিনের আশা পূরণ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ বন্ধুদের সান্নিধ্যে ভালো সময় কাটাবেন। পরিচিত কারও মাধ্যমে নতুন উপার্জনের উৎস তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে কাটানো সময় আপনাকে শান্তি এনে দেবে। আজ আপনি স্ত্রী ভালোবাসাকে অন্তরে অনুভব করবেন। অতিরিক্ত কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। প্রেমে বাইরের লোকের সঙ্গে আশান্তি বাড়বে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছাকাছি ভ্রমণ হতে পারে। কাজের ভালো সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন: সামাজিক সুনাম আসতে পারে। আজকের দিনটিতে ব্যবসায়ীদের অর্থনৈতিক কিছু ক্ষতি হতে পারে। বিতর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে কিন্তু নেতিবাচকতাকে মনের মধ্যে আসতে দেবেন না। স্বাস্থ্য ভালো রাখার জন্য যোগব্যায়াম করতে পারেন। কোনো অপ্রত্যাশিত ব্যক্তির আগমনে পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ আপনি অত্যন্ত সংবেদনশীল থাকবেন। সঙ্গীকে সময় দিতে চেষ্টা করুন। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট: পাওনা আদায়ে অশান্তি বাড়বে। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়বে। বন্ধুরা সহায়ক হবেন। স্বাস্থ্য ভালো থাকবে আজ। প্রবল ইচ্ছা করলেও ভ্রমণ এবং অর্থব্যায় এড়িয়ে চলুন। ভালোবাসার জীবন আজ প্রস্ফুটিত হবে। ঘরের বাইরে খোলা বাতাসে কিছুটা হলেও সময় কাটান। মনে সারা দিন প্রশান্তি বিরাজ করবে। স্ত্রীর সঙ্গে একটি দারুণ দিন কাটাবেন।

সিংহ: কাজের জন্য সুনাম হওয়ায় আনন্দ। ভাগ্য আজ আপনার ওপর প্রসন্ন। প্রচুর অর্থাগমের যোগ। সারা দিন নিজের সঙ্গে কাটান, আরাম করুন। আজ প্রিয়জনকে অতীতের কোনো কিছুর জন্য ক্ষমা করবেন আপনি। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনে শান্তি নিয়ে আসবে। স্ত্রী মনের কথা জানাতে পারেন। বিচক্ষণতার জন্য কর্মক্ষেত্রে খ্যাতি লাভের সম্ভাবনা। প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

কন্যা: ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পারিবারিক সমস্যা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন। নতুন চুক্তিগুলো আকাঙ্ক্ষিত ফল দেবে না। বিনিয়োগের ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। কারও সঙ্গে ঝগড়া আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। কিন্তু মেজাজ হারালে চলবে না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আজ ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। পরিবারে ভাই, বোনদের সঙ্গে সময় কাটালে পারিবারিক বন্ধন দৃঢ় হবে। আজ আপনি বুঝবেন আপনার সঙ্গী আপনাকে কতটা ভালোবাসে।

তুলা: আজ নিজের শখ পূরণে সময় দিতে পারেন। একাধিক উৎস থেকে অর্থাগমের সম্ভাবনা। অধৈর্য হবেন না, আপনার রূঢ় আচরণ কাছের মানুষের আহত করে। ডেটে যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হতে পারে। আত্মীয়স্বজনদের থেকে দূরে গিয়ে এমন জায়গায় দিনটি কাটান যেখানে আপনি মানসিক শান্তি লাভ করেন। স্ত্রী আপনার জন্য ব্যস্ত হবেন। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তনের ইঙ্গিত। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে।

বৃশ্চিক: ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। অচেনা ব্যক্তিদের কথায় করা বিনিয়োগে ভালো ফল পাবেন। আজ প্রেমের কোনো আশা নেই। আজ নিজের খেয়াল রাখুন। দুর্ঘটনা ঘটতে পারে এমন বস্তু বা কাজ থেকে বিরত থাকুন। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবন নিয়ে অযথা আলোচনা করতে পারেন, এবং ব্যক্তিগত ব্যাপারগুলোকে ভুলভাবে প্রকাশ করতে পারেন। আপনার যোগ্যতা আজ আপনাকে মানুষের প্রশংসার যোগ্য করে তুলবে।

ধনু: আর্থিক সুবিধা পেতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। চোখের সমস্যায় ভুগতে হতে পারে। অর্থ ব্যয় এবং বিনিয়োগের ব্যাপারে যথার্থ বিচক্ষণ হোন। তাড়াহুড়া করে এমন কোনো সিদ্ধান্ত নেবেন না যাতে খারাপ লাগে। কর্মক্ষেত্রে বসের সাহায্য পাবেন। সহকর্মীদের পরামর্শ বিরক্তির সঞ্চার করবে আপনার মনে। বিবাহিত জীবনে শান্তি থাকবে।

মকর: আজ বিনিয়োগ করার আগে সবকিছু ভালো করে খতিয়ে দেখে নেবেন। ব্যক্তিগত জীবনের কোনো পরিবর্তন আপনাকে খ্যাতি এনে দেবে। প্রেমিকার সঙ্গে ভালো সময় আপনাকে সুখি করে তুলবে। আজ আপনি সবার মধ্যমণি হয়ে উঠবেন। একেবারে একা সময় কাটাতে পারেন। খেলাধুলায় শুভ পরিবর্তন আসতে পারে। পরিবারের জন্য খরচ বাড়তে পারে।

কুম্ভ: ব্যবসায় বাড়তি যোগাযোগ হবে। অত্যন্ত ব্যাস্ততায় কাটবে দিনটি। নিজেকে সময় দিতে গেলেও অফিসের কাজের চাপে তা সম্ভব হবে না। ভালোবাসার মানুষের সঙ্গে দারুণ সময় কাটবে। বিনিয়োগ করার আগে সমস্ত স্কিমগুলো খুঁটিয়ে দেখে নেবেন। সম্পর্ক ত্যাগের কথা ভাবলে তা অহেতুক অশান্তি সৃষ্টি করবে। প্রয়োজনে বন্ধুদের পাশে পাবেন না। অপরের উপকার করে খরচ হবে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারের একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে।

মীন: বুদ্ধির ভুলে চাপ আসতে পারে। তবে বুদ্ধির জোরে শত্রুকে জয় করতে পারবেন। নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। বাজে খরচ এড়িয়ে চলুন। বেশি কিছু না করেও অন্যের দৃষ্টি আকর্ষণ করবেন আপনি। একজন বিশেষ বন্ধু আপনার দুঃখে সর্বদা পাশে থাকবেন। আজ নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন, স্ত্রী এবং পরিবারকে সময় দিন। আজ আপনি বুঝতে পারবেন আপনার স্ত্রী আপনাকে কতটা ভালোবাসেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles