24.8 C
Toronto
শুক্রবার, জুলাই ১, ২০২২

একাকীত্ব ঘোচাতে বিয়ে করলেন ৯৩ বছর বয়সী আইনজীবী

- Advertisement -

একাকীত্ব ঘোচাতে বিয়ে করলেন ৯৩ বছর বয়সী আইনজীবী - The Bengali Times

এই বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। তবে অনেকেই বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন

কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবারের সাবেক সভাপতি ইসমাইল হোসেন ৯৩ বছর বয়সে বিয়ে করেছেন

কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবারের সাবেক সভাপতি ইসমাইল হোসেনের বয়স এখন ৯৩ বছর। প্রথম স্ত্রী মারা গেছেন পাঁচ বছর আগে। সন্তানরা যে যার মতো ব্যস্ত। তাই একাকীত্ব ঘোচাতে নতুন জীবনসঙ্গীকে ঘরে এনেছেন তিনি।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে কুমিল্লা শহরের বাসিন্দা এক নারীকে (৪০) বিয়ে করেন ইসমাইল হোসেন। বর্তমানে ওই নারী কুমিল্লার বাসিন্দা হলেও তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। সীমিত পরিসরে আয়োজিত এ বিয়ের অনুষ্ঠানে ৫০ জনের মতো অতিথি উপস্থিত ছিলেন।

আইনজীবী ইসমাইল হোসেনের বাড়ি কুমিল্লা আদালতের কাছে নগরীর ছোটরা এলাকায়। পারিবারিক সূত্র জানায়, বর্ষীয়ান এই আইনজীবীর পাঁচ ছেলে ও এক মেয়ে রয়েছে।

এদিকে, ইসমাইল হোসেনের বিয়ের ছবি নিয়ে সামাজিক যোগাযোগ-মাধ্যম ফেসবুকে আলোচনা চলছে। তবে অনেকেই বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন। নিঃসঙ্গতাবোধ থেকে তিনি বিয়ে করেছেন বলে অনেকের ধারণা।

কুমিল্লা আদালতের আইনজীবী আনিসুর রহমান মিঠু বলেন, “শুনেছি ইসমাইল সাহেবের জুনিয়র অ্যাডভোকেট মিতুর বাসায় এই বিয়ে হয়েছে।”

আরেক আইনজীবী কাজী আসিফ বলেন, “ইসমাইল সাহেব এখনও আদালতে প্র্যাকটিস করেন। অনেক আগে স্ত্রী মারা গেছেন। তিনি একাকীত্ব থেকে মুক্তি পেতে বিয়ে করেছেন বলে শুনেছি।”

অ্যাডভোকেট ইসমাইল হোসেনের ছেলে জসীম উদ্দিন বলেন, “আমরা বাবার বিয়ে সম্পর্কে জানতাম না। আজ দুপুরে শুনেছি তিনি নতুন স্ত্রী নিয়ে বাসায় এসেছেন।”

এ বিষয়ে অ্যাডভোকেট ইসমাইল হোসেন বলেন, “রবিবার সন্ধ্যায় বিয়ে করেছি। আমার নতুন সহধর্মিণী ব্রাহ্মণবাড়িয়ার মেয়ে। সোমবার ছোটরার বাসায় এসেছি। আমাদের জন্য দোয়া করবেন।”

উল্লেখ্য, এর আগে ৬৭ বছর বয়সে বিয়ে করে আলোচনায় আসেন সাবেক রেলমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামের সংসদ সদস্য মুজিবুল হক। তবে ওই বিয়েটি ছিল মন্ত্রীর একমাত্র বিয়ে। মন্ত্রীর ওই বিয়েও বেশ আলোচনার জন্ম দিয়েছিল।

সূত্র : নতুন সময়

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles