-13.8 C
Toronto
শনিবার, জানুয়ারী ২২, ২০২২

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

আজ শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আইনি কোনো কাজ খুব ভালো হতে পারে। সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু ভাবনা থাকবে তবে তেমন কিছু হবে না। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। সহকর্মীর ভালো ব্যবহারে পাবেন।

- Advertisement -

বৃষ: অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার আশঙ্কা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা।

মিথুন: দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দেবেন বলে মনে হচ্ছে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। প্রিয়জনকে খুশি করতে আজ পকেট ফাঁকা হতে পারে।

কর্কট: ব্যবসায় আজ ভালো সুযোগ আসতে পারে, কাজে লাগান। বাহিরের কোনো অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারো কাছ থেকে আঘাত থেকে সাবধান। পরিবারে সবার কাছে সম্মান প্রাপ্তি এবং এ কারণে আনন্দ। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হতে পারে।

সিংহ: পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। শ্বশুর বাড়ির কাউকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির সম্ভাবনা রয়েছে।

কন্যা: খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

তুলা: আজ ভালো কোনো খবর পেয়ে মন বিচলিত হতে পারে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের সম্ভাবনা। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে।

বৃশ্চিক: বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন। সামাজিক সম্মান বাড়বে। আজ সকালের দিকে কোনো স্বপ্নপূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও খরচ হবে প্রচুর। প্রেম ভালোবাসার দিকে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

ধনু: সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। দিনের যে কোনো সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারবেন। খুব কাছের কারো জন্য পারিবারিক অশান্তি হতে পারে।

মকর: চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। কোনো সংক্রমণ থেকে দুর্ভোগ হতে পারে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদের আশঙ্কা। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অনেক দিনের পুরনো কোনো আশা নষ্ট হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে।

কুম্ভ: সন্তানের দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবনতি। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করতে পেরে আনন্দ পাবেন। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে।

মীন: যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করেন যারা, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। দামি ভজনের জন্য খরচ বাড়তে পারে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles