23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

অঙ্কিতার বর্ষবরণের ছবিতে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

অঙ্কিতার বর্ষবরণের ছবিতে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের - the Bengali Times
অঙ্কিতা লোখান্ডে

বিয়ের পর প্রথম বর্ষবরণের পার্টি। স্বাভাবিকভাবেই মেজাজ যে ফুরফুরে থাকবে তাই আশা করেছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের অনুরাগীরা। বর্ষবরণের পার্টি তিনি কীভাবে উদযাপন করলেন সেই দিকে মুখিয়ে ছিলেন ভক্তরা। কিন্তু অঙ্কিতা ভিডিও পোস্ট করতেই আশাহত সকলে। কেন?

অঙ্কিতা ইনস্টাগ্রামে যে ছবি, ভিডিও পোস্ট করেছেন, সেখানে কোথাও তার জীবনসঙ্গী ভিকি জৈনকে দেখা যায়নি। বরং তার ঘনিষ্ঠ বান্ধবীদের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে অঙ্কিতাকে। পরনে নরম গোলাপির উপরে উজ্জ্বল সাদা চেকসের বিকিনি। মাথায় বড় টুপি। খোলা চুল। ছবির ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘২০২২ হোক আরও শক্তিশালী, সাহসী, দয়ালু এবং অপ্রতিরোধ্য।

- Advertisement -

ভিডিওতে অঙ্কিতার সাজ নজর কেড়ে নিয়েছে সকলের। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবি। এই সুযোগেই তাকে কটাক্ষ করতে ছাড়েননি হাজার হাজার মানুষ। কেন? বর্ষবরণের পার্টিতে অঙ্কিতা এবং তার বান্ধবীরা কেউই কোনও কোভিডবিধি মানেননি। সমাজিক দূরত্ব বজায় রাখা তো দূরের কথা। মাস্ক ছিল না কারও মুখে।

ভারতে বর্তমানে ফের লাফিয়ে বাড়ছে দৈনিক সংক্রমণ। কিছুদিন আগেই মাস্ক ছাড়া পার্টি করার পর করোনা আক্রান্ত হয়েছিলেন কারিনা কাপুর খান। তাছাড়াও ওমিক্রন আক্রান্তের নিরিখে দেশের মধ্যে শীর্ষে রয়েছে মুম্বাই। এই পরিস্থিতিতে অঙ্কিতার ভিডিও ভুল বার্তা দিচ্ছে বলেই দাবি অনেকের। এরপরই পোস্টের কমেন্ট বক্স বন্ধ করে দেন অভিনেত্রী।

 

- Advertisement -

Related Articles

Latest Articles