28.4 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

ভাইরাল সেই ভিডিও তছনছ করে দেয় এই অভিনেতার জীবন

- Advertisement -
ভাইরাল সেই ভিডিও তছনছ করে দেয় এই অভিনেতার জীবন - The Bengali Times
রাভি ভাটিয়া

একটি শো যেখানে প্রতিযোগীদের করা হয় বিব্রত। আর ওই যে কথায় আছে যে সহে সেই রহে। প্রতিযোগিতার শেষ পর্যন্ত যে টিকে থাকে তাকেই বিজেতা হিসেবে দেওয়া হয় ৫০০০০ রুপি। ভারতের এই বিতর্কিত শো ‘দাদাগিরি: বিট দ্য বুলিজ’ ২০০৮ সালে প্রথম অন এয়ার হয়। যেখানে রাভি ভাটিয়া নামে এক প্রতিযোগী ছোট্ট একটি ঘটনার কারণে হয়ে যান পৃথিবী জুড়ে ভাইরাল।

ঘটনা ঘটে যখন বিট দ্য বুলিজের এক ‘বুলি’ ইশা ভাস্কর রাভি ভাটিয়া নামে এক প্রতিযোগীকে হুট করেই চড় মেরে বসেন। এবং সাথে সাথে ইশাকে চড় মেরে বসেন রাভিও। এরপর শুরু হয় হই হুল্লোড়। প্রতিযোগিতার উপস্থাপক এবং অন্যান্য সবাই চড়াও হন রাভির ওপর। এবং রাভি বলতেই থাকে ‘হাউ ক্যান শি স্ল্যাপ?’। এই ভিডিও ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে।এরপরপরই ‘হাউ ক্যান শি স্ল্যাপ’ নামে ভাইরাল হয়ে যান মফস্বল থেকে আসা নবাগত তরুণ রাভি ভাটিয়া।

সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন ভারতীয় টেলিভিশনের এই উঠতি অভিনেতা। একটি সাক্ষাতকারে তিনি জানান, সেসময়ে তিনি রাগের বশে চড় মেরে বসেছিলেন এবং তা তার উচিত হয়নি তবে তাকে প্রথমে চড় মেরে বসা ওই নারী সম্পর্কে তিনি বলেন, ‘সে আমাকে কোনো কারণ ছাড়াই চড় মেরে বসে এবং আমিও প্রতিত্তরে চড় মেরে বসি। যার ভিডিও চ্যানেলেরই কোনো একজন ব্যক্তি লিক করে দেয় এবং আমার জীবন এলোমেলো হয় যায়। আমার পরিবার নিয়ে আমি ভয়ে ছিলাম, আমার মায়ের কাছে আমাকে মিথ্যা বলতে হয়।’

প্রাগের লেনন ওয়াল থেকে শুরু করে ইউটিউবের রিমিক্স গান সব জায়গাতেই রাভির সেই ভাইরাল ভিডিও ক্লিপের উপস্থিতি মেলে। রাতারাতি তারকা বনে যান রাভি। তবে তিনি কি তা আদৌ চেয়েছিলেন? এ বিষয়ে রাভি বলেন, ‘আমি চেয়েছিলাম অভিনয় দিয়ে দর্শকের কাছে পৌঁছাতে কিন্তু ঐ ঘটনার পর লোকজন আমাকে চেনা শুরু করে ঠিকই তবে ভুল কারণে। যা আমি কখনই চাইনি’।

জি টিভির জনপ্রিয় শো ‘জোধা আকবর’ এ সেলিমের চরিত্রে দেখা গেছে ভাইরাল রাভি ভাটিয়াকে। এছাড়াও স্টার প্লাসের শো ‘রাজা কি আয়েগি বারাত’ এ তাকে দেখা যায়।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles