-17 C
Toronto
শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২

যে ৪ রাশির মেয়েরা তীব্রভাবে আকর্ষণ করে ছেলেদের!

- Advertisement -
প্রতীকী ছবি

গ্রহ-তারার অবস্থান ও সংস্থান নানাভাবে প্রভাব ফেলে সংশ্লিষ্ট রাশির জাতক-জাতিকাদের ওপর। জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু রাশি আছে, যে রাশির মেয়েরা খুবই আকর্ষণীয় হন। তারা দেখতেও সুন্দর হন। তবে, শুধু সুন্দরী হিসেবেই যে তারা অন্যদের আকর্ষণ করেন, তা নয়। তাদের আচরণ, কথা বলার ধরন দিয়েও তারা সবার মন জয় করেন। তারা সবসময় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন। তাদের সেন্স অব হিউমার ভালো হয়। দেখে নিন কোন কোন রাশি আছে সেই তালিকায়?

মিথুন
এই রাশির মেয়েরা খুব ‘ভোকাল’, কথা বলায় খুব পারদর্শী। তাদের কথা বলার ধরনে যে কেউ আকৃষ্ট হন। তাদের প্রকৃতি মধুর এবং তারা একটু প্রেমময় হয়ে থাকেন। তারা খুব দৃঢ়প্রতিজ্ঞও হন। তারা যেটা করার সিদ্ধান্ত নেয়, সেটা করেই ছাড়েন।

- Advertisement -

ধনু
এই রাশির মেয়েরা স্বভাবের দিক থেকে খুব ভালো হন। তাদেরও কথা বলার ভঙ্গি খুব আকর্ষণীয়। রূপের দিক থেকে তাদের একটা আলাদা আকর্ষণ সব সময়ে বজায় থাকে। তারা সব সময়ে হাসিখুশি থাকেন। ছেলেরা সাধারণত একবার দেখেই তাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

বৃষ
রূপ বা মাধুর্য ছাপিয়ে বৃষ রাশির মেয়েদের ব্যক্তিত্ব বেশি আকর্ষণীয় হয়ে থাকে। তারা পোশাক-আশাকের প্রতি খুব যত্নশীল হন। তারা প্রচুর অর্থ ব্যয় করেন। তারা বুদ্ধিমান ও গুণীও হন। এই রাশির মেয়েরাও ছেলেদের দ্রুত আকর্ষণ করেন।

মেষ
বলা হয়, এই রাশির মেয়েদের প্রতি ছেলেরা সবচেয়ে বেশি আকৃষ্ট হয়ে থাকে। জ্যোতিষ অনুযায়ী, মেষ রাশির মেয়েরা ভিড়ের মধ্যে থেকেও নিজেদের জন্য একটা আলাদা পরিচয় তৈরি করে নিতে পারেন। এ ক্ষেত্রে অনেক বিষয় কাজ করে। তবে সামগ্রিকভাবে এদের স্টাইল সবার থেকে আলাদা হয়। আলাদা করে রূপ, পোশাক বা বাচনভঙ্গিটা তাদের ক্ষেত্রে তাই বড় হয়ে ওঠে না। তবে তাদের কথা বলার ধরন অবশ্যই আলাদা হয়। মন জয় করে সবার।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles