21.7 C
Toronto
মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

কিম কারদাশিয়ানের ম্যানেজারের লাশ মিলল গাড়িতে

- Advertisement -
কারদাশিয়ান ও নিকি মিনাজের মতো তারকাদের বিজনেস ম্যানেজার হিসেবে কাজ করতেন ৫৫ বছর বয়সী কুকাওয়াস্কি।

খুন হয়েছেন কিম কারদাশিয়ানের বিজনেস ম্যানেজার অ্যাঞ্জেলা কুকাওয়াস্কি। গাড়ির পেছনের লাগেজ বক্সের ভেতর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

কারদাশিয়ান ও নিকি মিনাজের মতো তারকাদের বিজনেস ম্যানেজার হিসেবে কাজ করতেন ৫৫ বছর বয়সী কুকাওয়াস্কি। এই খুনের পেছনে তার বয়ফ্রেন্ড জেসন বার্কারকে সন্দেহ করা হচ্ছে। ইতোমধ্যে তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

লস অ্যাঞ্জেলস পুলিশ জানিয়েছে, কুকাওয়াস্কিকে হত্যার অভিযোগে বুধবার গ্রেপ্তার করা হয়েছে তার বয়ফ্রেন্ড ৪৯ বছর বয়সী জেসন বার্কারকে। তার বিরুদ্ধে হত্যা ও নির্যাতনের মামলাও দায়ের করা হয়েছে।

কুকাওয়াস্কির মাথায় ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারালো ছুরিতে জোর পূর্বকভাবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

লস অ্যাঞ্জেলস কাউন্টি প্রসিকিউটররা অভিযোগে জানান, কুকাওস্কিকে হত্যার আগে বার্কার তাকে ছুরি দিয়ে শারীরিক নির্যাতনও করেছেন।

গোয়েন্দারা মনে করছেন, লস অ্যাঞ্জেলসের কাছাকাছি শেরমান ওকসে নিজ বাড়িতে কুকাওয়াস্কিকে খুন করা হয় এবং পরে তার দেহ গাড়ির ট্রাঙ্কের ভেতরে রাখা হয়। এরপর সেই গাড়ি চালিয়ে নিয়ে যাওয়া হয় সিমি ভ্যালিতে। সেখানেই গাড়িটি পার্ক করা হয়।

গাড়িটির ভেতর থেকে কুকাওয়াস্কির লাশ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles