এই পাকিস্তানী সুন্দরীই জাদুটোনা করেছেন বিরাট-ভিলিয়ার্সকে!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


প্রথমে এবি ডি ভিলিয়ার্স, তারপর বিরাট কোহলি। পাকিস্তানের একটি সংবাদমাধ্যমের ক্রীড়া বিশ্লেষক জয়নাব আব্বাসের সাথে সেলফি তোলেন এই দুই ক্রিকেটার। কাকতালীয়ভাবে, দু'জনেই এরপর চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন। এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। অনেকেরই দাবি, জয়নাবের সাথে সেলফি তোলার ফলেই রান পাননি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দুই সতীর্থ। জাদুটোনা করেছেন ওই সুন্দরী!

পাকিস্তান সুপার লিগে অ্যাঙ্কর হিসেবে কাজ করেছিলেন জয়নাব। তিনি পাকিস্তানের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার ম্যাচের আগে ডিভিলিয়ার্সের সাথে সেলফি তোলেন। সেই ম্যাচেই শূন্য রান করে আউট হন ডিভিলিয়ার্স। ১২ বছরের একদিনের আন্তর্জাতিক ক্যারিয়ারে এই প্রথম শূন্য রান করলেন এবি।

বিরাটের সাথে অবশ্য ভারত-পাক ম্যাচের আগে সেলফি তুলেছিলেন জয়নাব। সেই ম্যাচে ৮১ রানের অসাধারণ ইনিংস খেললেও, শ্রীলঙ্কার বিরুদ্ধে কোনো রান পাননি বিরাট। তিন বছর পরে তিনি একদিনের আন্তর্জাতিক ম্যাচে শূন্য রানে আউট হলেন। ভারতও হেরে গেলো।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে এখন ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার পয়েন্ট সমান। শেষ ম্যাচে পাকিস্তান খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে এবং ভারত মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকার। যে দুটি দল জিতবে, তারাই এই গ্রুপ থেকে সেমিফাইনালে যাবে। সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের সমর্থকদের এখন আবদার, শ্রীলঙ্কার ক্রিকেটারদের সাথেও সেলফি তুলুক জয়নাব।

 


১০ জুন, ২০১৭ ২০:০১:৩৮