আন্তর্জাতিক পর্যায়ের বিজ্ঞাপনে পিয়া
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
জনপ্রিয় মডেল, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন তিনি। আন্তর্জাতিক মোবাইল ফোন ব্র্যান্ড ভিভোর বিজ্ঞাপন এটি। যা পরিচালনা করেছেন আশুতোষ সুজন। সম্প্রতি বিজ্ঞাপনটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘আন্তর্জাতিক পর্যায়ের বিজ্ঞাপনে কাজ করতে পেরে ভালো লাগছে। খুব শিগগির এটি প্রচার শুরু হবে। আমাদের দেশের মডেলিং ইন্ডাস্ট্রি ক্রমান্বয়ে এগিয়ে যাচ্ছে। আশা করছি, ভবিষ্যতে মডেলিং পেশার সঙ্গে যুক্ত এমন অনেকেই আন্তর্জাতিক পর্যায়ে ঠিক এভাবেই বাংলাদেশকে উপস্থাপন করবেন।’

উল্লেখ্য, ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন পিয়া। মডেলিং দিয়ে ইতিমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেশে ও বিদেশে। এর আগেও বিশ্বের বিভিন্ন দেশে তিনি মডেলিং করেছেন। মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা, প্রসাধনী পণ্য ট্রেসেমে, ডিভাইন বিউটি লাউঞ্জসহ বেশ কয়েকটি পণ্য ও প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করেছেন পিয়া। পাশাপাশি নিয়মিত অভিনয় ও উপস্থাপনা করছেন।

এ ছাড়া সম্প্রতি নতুন একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। র‌্যাম্প মডেলদের জীবন নিয়ে তৈরি এই সিনেমাটি পরিচালনা করবেন রায়হান রাফি। যদিও সে সিনেমার বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন তিনি। শোবিজ অঙ্গনের বাইরে পিয়া ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা নিয়ে।

১৪ মার্চ, ২০১৯ ১১:২০:১৪