হঠাৎ ‘পর্নো স্টার’ বলে মেসেজ আসতে শুরু করেছে এই অভিনেত্রীর কাছে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বিনোদন দুনিয়াব ঝড় তুলেছে ‘নেটক্লিক্সে’র নয়া সিরিজ ‘স্যাক্রেড গেম।’ একদিকে প্রশংসার তুফান উঠছে, অন্যদিকে অনেক বিতর্কও জন্ম নিয়েছে। এসবের মধ্যেই কী ধরনের অশালীন মেসেজ পাচ্ছেন, সেকথা প্রকাশ করলেন সিরিজের অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে। এই সিরিজে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, সইফ আলি খান , রাজশ্রী দেশপাণ্ডে প্রমুখ। সিরিজ মুক্তি পাওয়ার পরই অভিনেত্রীর কাছে নানা ধরনের মেসেজ আসতে শুরু করেছে। এমনকী তাঁকে ‘পর্ন স্টার’ বলেও উল্লেখ করা হয়েছে। ওয়েব সিরিজে নওয়াজউদ্দিনের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তিনি। এরপরই এইসব মেসেজ আসে শুরু করেছে।

এই শো-তে তিনি নগ্ন হয়ে অভিনয় করেন। বিভিন্ন হোয়াটস্যাপ গ্রুপে তাঁর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করা হচ্ছে বলেও অভিযোগ জানিয়েছেন তিনি। অভিনেত্রী আরও জানিয়েছেন, এই সমস্ত দৃশ্য নিয়ে তাঁর স্বামীর কোনও আপত্তি ছিল না। পাশাপাশি তাঁর দাবি, এবিষয়ে তাঁর আপত্তি থাকলে অনুরাগ বসু নিজেই শ্যুট করতেন না। এর আগে ‘সেক্সি দূর্গা’ ,’অ্যাংরি ইন্ডিয়ান গডেস’ ছবিতেও রাজশ্রীকে অভিনয় করতে দেখা গিয়েছে।

অন্যদিকে, শো-য়ে গান্ধী পরিবারের প্রতি কটূক্তি করা হয়েছে বলে দাবি তোলে কংগ্রেস। এ নিয়ে গিরিশ পার্ক থানায় অভিযোগ দায়ের করেন জনৈক প্রদেশ কংগ্রেস নেতা।

১৪ জুলাই, ২০১৮ ০১:০১:২৩