ঝড় তোলা সেই প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দুই চোখের ইশারায় সামাজিক যোগাযোগ মাধ্যম মাত করা প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার ঝড় এখনও থামেনি। মালায়লাম ছবির এই নবাগত নায়িকাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।  তার কটাক্ষ ও বুলেট চুম্বনে ঘায়েল লাখো তরুণ। কিন্তু এবার বিপাকে পড়েছেন প্রিয়া। তার গান মুসলিম ভাবাবেগে আঘাত করেছে- এমন অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন হায়দরাবাদের এক যুবক ও তার বন্ধুরা।

ইন্টারনেট সেনশেসন প্রিয়ার ইনস্টাগ্রামে এক দিনে ৬ লাখের বেশি ফলোয়ার বেড়েছে। গোটা বিশ্বে এই রেকর্ড ছোঁয়ায় তৃতীয় সেলিব্রেটি প্রিয়া। লাখো তরুণের হৃদয়ে স্থান পেলেও ব্যতিক্রম হায়দরাবাদের তরুণ মোহম্মদ আবদুল মুকিদ খান ও তার বন্ধুরা। তাদের দাবি, প্রিয়ার যে গান নিয়ে এত হইচই, সেটায় মুসলিমদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। এই অভিযোগে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। 

ভারতীয় এক সংবাদমাধ্যমে মুকিদ বলেছেন, আমি ইউটিউবে ভিডিওটি দেখেছি। দেখে ভালো লাগায় ডাউনলোড করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু গানটি মালয়ালাম ভাষায় তাই প্রথমে বুঝতে পারিনি। শেষে অনুবাদ করার পর গানের কথা স্পষ্ট হয়। তখন বুঝতে পারি এট গানে 'প্রফেট' মোহম্মদকে (স.) অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে। 

গানের কম্পোজারদের বিরুদ্ধে তার এই অভিযোগ নিয়ে হায়দরাবাদ পুলিশের দ্বারস্থ হয়েছেন মুকিদ। অবশ্য এ বিতর্কের আগেই মুক্তি পেয়েছে প্রিয়ার নতুন ভিডিও। প্রথম ভিডিও'তে প্রেমিকের উদ্দেশ্যে চোখ মেরে ঝড় তুললেও এবার চুম্বন ও ভালোবাসার বুলেট বিঁধিয়ে দিয়েছেন অনস্ক্রিন প্রেমিকের বুকে। যথারীতি এ ভিডিও নিয়েও শুরু হয়েছে তুমুল আলোড়ন। সূত্র: জিনিউজ।



১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৪৩:৪৭