প্রেম নয়, রোম্যান্স হল অন্ধ: হৃতিক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
প্রেম নাকি অন্ধ। কিন্তু হৃতিক রোশনের তা মনে হয় না।হৃতিকের মতে, প্রেম নয়, রোম্যান্স হল অন্ধ। কাবিলের প্রোমোশনে এসে একথা জানিয়েছেন তিনি। তাঁর কথায়, রোম্যান্স ক্ষণস্থায়ী কিন্তু, প্রেম চিরকাল রয়ে যায়।

সঞ্জয় গুপ্তার কাবিল ছবিতে অন্ধের চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন। ছবিতে তাঁর নাম রোহন ভটনাগর। তার স্ত্রী সুপ্রিয় ভাটনাগর। এই চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম। বিয়ের পর একদিন রোহনের অনুপস্থিতিতে ধর্ষণ ও হত্যা হয় সুপ্রিয়ার। রোহন জানতে পারে কারা এর পিছনে আছে। প্রতিশোধস্পৃহা জেগে ওঠে তার মনে। প্রতিশোধ নিয়ে মরিয়া হয়ে ওঠে সে। কিন্তু একজন অন্ধ ব্যক্তি কীভাবে প্রতিশোধ নেবে? এই নিয়েই কাবিলের গল্প।

ছবি সম্পর্কে বলতে গিয়ে হৃতিক জানিয়েছেন, “লোকে বলে প্রেম নাকি অন্ধ। কিন্তু আসলে তা নয়। অন্ধ হলো  রোম্যান্স। রোম্যান্স সবচেয়ে বিপদজনক। কারণ এটি মোহ। এমন কিছু তুমি দেখবে ও শুনবে যা বাস্তবে নেই। রোম্যান্সের পর যা থাকে, সেটি হল প্রেম। আর সেটি অন্ধ নয়। ”

তিনি আরও জানিয়েছেন, তাঁর জীবনে নেতিবাচক যা কিছু হয়, তা নিয়ে তিনি মাথা ঘামান না। লোকে তাঁর সম্পর্কে কী বলছে, তাতে তাঁর কিছু যায় আসে না। “তোমার মধ্যে যা কিছু আছে, খারাপ বা ভালো সব কাজের মধ্যে দিয়ে বেরিয়ে আসবে। যদি আপনি কোনও বেঞ্চে বসে থাকেন, ওই বেঞ্চে বসেই একজন আপনাকে অপমান করে, আপনি কথা থামিয়ে উঠে চলে যাবেন, তাই নয় কি?”

২৫ জানুয়ারি রিলিজ় করবে কাবিল। ছবিতে হৃতিক রোশন ও ইয়ামি গৌতম ছাড়াও অভিনয় করেছেন রণিত রায় ও রোহিত রায়। ছবিটি প্রযোজনা করেছেন রাকেশ রোশন।

১০ জানুয়ারি, ২০১৭ ১৯:১৫:২৮