হবু বরের সঙ্গে কথা বলতে বলতে...
সিরাজগঞ্জ প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
ছয়তলা ভবনের ছাদে বসে হবু বরের সঙ্গে মোবাইলে কথা বলছিল স্কুলছাত্রী দোলা কর্মকার। এ সময় অসাবধানতাবশত পা পিছলে ছাদ থেকে পড়ে প্রাণ হারিয়েছে সে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দোলা কর্মকার ওই এলাকার স্বর্ণ ব্যবসায়ী রিপন কুমার কর্মকারের মেয়ে ও সবুজ কানন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত বা মামলার কোনটিই হয়নি।

সদর থানার উপপরিদর্শক (এসআই) আজিম উদ্দিন নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, সম্প্রতি টাঙ্গাইলের এক ছেলের সঙ্গে দোলার বিয়ে ঠিক হয়েছে। রাতে বাড়ির ছাদে উঠে কার্নিশে বসে দোলা তার হবু বরের সঙ্গে কথা বলছিল। এ সময় হঠাৎ পা পিছলে নিচে পড়ে যায় দোলা। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, মেয়েটির শরীরের পেছনের বেশ কিছু অংশ থেঁতলে গেছে। তাকে হত্যার উদ্দ্যেশে কেউ ধাক্কা দিয়েছে তা প্রাথমিকভাবে মনে হয়নি। স্বজনদের অভিযোগ না থাকায় কোন মামলাও হয়নি। পুলিশ শুধুমাত্র একটি জিডিমূলে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে।

 

১৪ আগস্ট, ২০১৮ ০৬:০৮:৫৫