10.1 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বেসরকারিকরণের ঝুঁকি বিবেচনার দাবি হেলথ কেয়ার ইউনিয়নের

বেসরকারিকরণের ঝুঁকি বিবেচনার দাবি হেলথ কেয়ার ইউনিয়নের
সিইউপিই এসইআইইউ হেলথকেয়ার ওপিএসইইউএসইএফপিও ওএনএ এবং ইউনিফরের নেতারা প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও উপ্রধানমন্ত্রী ক্রিস্টিয়া ফ্রিল্যান্ডের কাছে লেখা খোলা চিঠিতে এই আহ্বান জানিয়েছেন

অন্টারিওর পাঁচটি বৃহৎ হেলথ কেয়ার ইউনিয়ন বলেছে, প্রদেশজুড়ে প্রিমিয়ারের আমেরিকান স্টাইল, লাভজনক বেসরকারি হাসপাতাল তাদের সদস্য ও যাদেরকে তারা সেবা দিয়ে থাকে তাদের ঝুঁকিতে ফেলবে। কানাডা হেলথ ট্রান্সফার নিয়ে আলোচনার সময় ফেডারেল সরকারকে বিষয়টি বিবেচনায় নেওয়ার আহ্বান জানিয়েছে তারা।

সিইউপিই, এসইআইইউ হেলথকেয়ার, ওপিএসইইউ/এসইএফপিও, ওএনএ এবং ইউনিফরের নেতারা প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও উপ্রধানমন্ত্রী ক্রিস্টিয়া ফ্রিল্যান্ডের কাছে লেখা খোলা চিঠিতে এই আহ্বান জানিয়েছেন। হ্যামিল্টনে মন্ত্রিসভার বৈঠকের আগে এই আহ্বান জানালেন তারা।

- Advertisement -

২ লাখ ৯৫ হাজার কর্মীর প্রতিনিধিত্বকারী ইউনিয়ন বলেছে, প্রিমিয়ার ডগ ফোর্ড একাধিক ধ্বংসাত্মক পথে সাম্প্রতিক বছরগুলোতে তাদের সদস্যদের ওপর আক্রমণ করেছেন। মুক্তভাবে দর-কষাকষিতের অধিকার সীমিত করা এবং ফেডারেল ট্রান্সফার স্থানান্তরের মাধ্যমে স্বাস্থ্যসেবা ব্যবস্থায় কম অর্থায়ন এর মধ্যে অন্যতম।

- Advertisement -

Related Articles

Latest Articles