21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

‘ওর কাছে বোমা আছে’ প্রেমিককে ধরতে এয়ারপোর্টে তরুণীর ফোন

‘ওর কাছে বোমা আছে’ প্রেমিককে ধরতে এয়ারপোর্টে তরুণীর ফোন
ছবি সংগৃহীত

‘ওকে আটকান। ওর ব্যাগে বোমা আছে।’ ভারতের বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে এই ফোন পেয়ে নড়েচড়ে বসে কর্তৃপক্ষ। দ্রুত আরও জোরদার করা হয় নিরাপত্তা ব্যবস্থা। ওই ব্যক্তির খোঁজে চলে নজরদারি। কিন্তু তার ব্যাগে মেলেনি কিছুই। এ ঘটনায় দুজনকেই আটক করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অভিযুক্তের নাম ইন্দিরা রাজওয়ার। বাড়ি পুনে। গত ২৬ জুন বিমানবন্দরের হেল্পলাইনে ফোন করেছিলেন তিনি। ফোন ধরার পর বলেন, তার প্রেমিক মীর রাজা মেহেদি বিমানবন্দরে বোমা নিয়ে প্রবেশ করছে। মুম্বাইয়ের বিমানে উঠবেন তিনি। এই ফোন পেয়ে বিমানবন্দরে নিরাপত্তারক্ষীদের মধ্যে শুরু হয় শোরগোল।

- Advertisement -

এদিকে কিছুক্ষণের চেষ্টায় মীর রাজাকে খুঁজে বের করা হলেও তার ব্যাগে কোনো বিস্ফোরক পাওয়া যায়নি। শুরু হয় জিজ্ঞাসাবাদ। একপর্যায়ে যে তরুণী ফোন করেছিলেন তাকেও বিমানবন্দরে খুঁজে পায় পুলিশ। জিজ্ঞাসাবাদের পর ওই তরুণী বলেন, তিনি ফোন করেছিলেন যাতে পুলিশ তার প্রেমিককে আটকায়। তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। গন্তব্য এক হলেও রাগ করে দুজন দুটি আলাদা বিমানের টিকিট কেটেছিলেন।

এভাবে বিভ্রান্ত করায় বিমানবন্দর কর্তৃপক্ষ ইন্দিরার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। একাধিক ধারায় মামলা রুজু হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে।

- Advertisement -

Related Articles

Latest Articles