26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

ছাত্রীর মাকে নিয়ে পালালেন প্রাইভেট শিক্ষক, খুঁজছে পুলিশ

ছাত্রীর মাকে নিয়ে পালালেন প্রাইভেট শিক্ষক, খুঁজছে পুলিশ
প্রাইভেট শিক্ষক আলামিন

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছাত্রীর মাকে নিয়ে পালিয়েছে আলামিন নামে এক প্রাইভেট শিক্ষক। গত ৪দিন থেকে তাদের খোঁজ পাচ্ছেন না পরিবারের লোকজন। গত ২ জুলাই লালমনিরহাটে আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায় এই ঘটনা ঘটে।

পলাতক নারী কাকলি রানীর স্বামী অমল ভুইমালি শনিবার (৬ জুলাই) সকালে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযুক্ত প্রাইভেট শিক্ষক আলামিন উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

- Advertisement -

জানা গেছে, আলামিন নামের ওই শিক্ষক অমল ভুইমালির দ্বিতীয় শ্রেণি পড়ুয়া শিশু কন্যাকে প্রাইভেট পড়াতে গিয়ে অমল ভুইমালির স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী অমল ভুইমালি সপ্তাহ দুই আগে ওই শিক্ষককে প্রাইভেট পড়াতে নিষেধ করে দেন। এরপর গত ২ জুলাই সন্ধ্যার পর ওই শিক্ষক আলামিন কাকলি রানীকে নিয়ে পালিয়ে যায়।

এদিকে হিন্দু নারীকে নিয়ে মুসলমান ছেলে নিরুদ্দেশ হওয়ায় বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

ভুক্তভোগী অমল ভুইমালি বলেন, আমার স্ত্রীকে নিয়ে প্রাইভেট শিক্ষক পালিয়েছে। বিষয়টি আমি থানায় অভিযোগ দিয়েছি। তিনি আরো অভিযোগ করেন, যাওয়ার সময় বাড়ি থেকে টাকা পয়সা ও স্বর্ণ নিয়ে গেছে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন-নবী বলেন, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। দু’জনকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। আশা করছি খুব শীঘ্রই তাদের পাওয়া যাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles