21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

নিজের পছন্দে বিয়ে, তরুণীকে হত্যার অভিযোগ পরিবারের বিরুদ্ধে

নিজের পছন্দে বিয়ে, তরুণীকে হত্যার অভিযোগ পরিবারের বিরুদ্ধে
সংগৃহীত ছবি

পরিবারের অমতে নিজের পছন্দের পাত্রকে বিয়ে করেছিলেন এক তরুণী। বিনিময়ে জীবন দিয়ে মূল্য পরিশোধ করতে হলো তাকে। অভিযোগ ওঠেছে, ওই তরুণীকে খুঁজে বের করে জীবন্ত পুড়িয়ে হত্যা করেছে বাবার বাড়ির লোকেরা। ভয়ঙ্কর এ ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানের ঝালওয়ারে।

পুলিশের বরাত দিয়ে আনন্দবাজারের খবরে বলা হয়েছে, কয়েক মাস আগে রবি ভীল নামের এক যুবককে পরিবারের অমতে বিয়ে করেছিলেন ওই তরুণী। এই বিয়ে মেনে নেয়নি তার বাবার বাড়ির লোকেরা। তাই বিয়ের পর স্বামীকে নিয়ে ওই এলাকা ছেড়ে মধ্যপ্রদেশের একটি গ্রামে চলে যান ওই তরুণী। সেখানেই বসবাস করছিলেন তারা।

- Advertisement -

কিন্তু এরমধ্যে তাদের খোঁজ পেয়ে যায় তরুণীর বাপের বাড়ির লোকেরা। তারা খবর পান যে, তরুণী তার স্বামীকে নিয়ে মধ্যপ্রদেশের একটি গ্রামে থাকেন। বৃহস্পতিবার ওই গ্রামেরই একটি ব্যাংকে আসার কথা তাদের। সেই খবরও পেয়েছিলেন তরুণীর বাপের বাড়ির লোকেরা।

তারপরই মধ্যপ্রদেশের ওই গ্রামে যথাসময়ে হাজির হন তারা। তরুণী এবং তার স্বামী ব্যাংকে আসতেই তাদের পথ আটকান বাপের বাড়ির লোকেরা। তারপর স্বামীর সমানে থেকে তরুণীকে তুলে নিয়ে জ্যান্ত পুড়িয়ে মারেন। তরুণীর স্বামীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles