22.3 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

প্রেমিকাকে গুলি করে হত্যা, যুবকের গোপন চিঠিতে যা লেখা ছিল

প্রেমিকাকে গুলি করে হত্যা, যুবকের গোপন চিঠিতে যা লেখা ছিল
ছবি সংগৃহীত

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে তার বদলা নিতে প্রেমিকাকে গুলি চালালেন রাকেশ নামে এক যুবক। আহত তরুণীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, ওই তরুণী নাকি অন্য এক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সেই রেষ থেকেই গুলি চালান যুবক।

সম্প্রতি ভারতের কলকাতার লেক গার্ডেন্সের গেস্ট হাউসে এ ঘটনা ঘটে।

- Advertisement -

জানা যায়, গেস্ট হাউসের রিসেপশনে ছুটে আসেন তরুণী। তাকে গুলি করা হয়। গেস্ট হাউসের স্টাফরা তখন তড়িঘড়ি সেই তরুণীকে হাসপাতালে নিয়ে যান। তারমধ্যেই গেস্ট হাউস থেকে আবার গুলির শব্দ আসে। সেখানে গিয়ে দেখা যায়, ওই যুবক নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন।

গেস্ট হাউসে তল্লাশি চালিয়ে প্রেমে প্রত্যাখ্যাত রাকেশের ব্যাগ থেকে একটি চিঠি উদ্ধার করেছে পুলিশ। সেই চিঠি থেকে একাধিক তথ্য সামনে এসেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, গুলি চালানোর পরিকল্পনা নিয়েই গেস্ট হাউসে এসেছিলেন রাকেশ। তিনি পরিকল্পনা করেই প্রেমিকাকে ডেকে এনেছিলেন।

গেস্ট হাউসের এক ব্যক্তি জানান, পুলিশ সুইসাইড নোট উদ্ধার করেছে। দুজনের মধ্যে অশান্তি চলছিল বলে আমরা শুনেছি।

পুলিশ প্রাথমিক তদন্তের পর মনে করছে, ইদানিং প্রেমিকাকে সহ্য করতে পারতেন না রাকেশ। তার প্রতি বিদ্বেষ ছিল। কারণ ওই তরুণী অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে সন্দেহ করতেন রাকেশ। এই বিষয়ে তিনি বোঝানোর চেষ্টাও করেন প্রেমিকাকে। তবে কাজ হয়নি। তারপর থেকেই রাকেশ আতঙ্কে থাকতেন। প্রেমিকা তাকে ছেড়ে চলে যেতে পারে বলেও মনে করতেন।

তবে কার সঙ্গে তরুণী প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তা এখনও জানা যায়নি। পুলিশ সেই ব্যক্তিকে খোঁজার চেষ্টা করছে। রাকেশ কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেলেন তাও জানা যায়নি। তদন্তকারীরা রাকেশের ও তরুণীর পরিবারের সঙ্গে কথা বলবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles