24.5 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

রাকিবের সঙ্গে কিভাবে প্রেম হয়েছিল, জানালেন মাহি

রাকিবের সঙ্গে কিভাবে প্রেম হয়েছিল, জানালেন মাহি
মাহিয়া মাহি ও রাকিব সরকার

এ বছরই বিচ্ছেদ হয়েছে চলচ্চিত্র তারকা মাহিয়া মাহি ও রাকিব সরকারের। সংসার জীবনের দ্বিতীয় বিচ্ছেদ এই তারকার। প্রেম করেই বিয়ে হয়েছিল রাকিব সরকারের। কিন্তু প্রেমের বিষয়টি এতদিন বেশ অজানাই ছিলো।

এবার সেটা প্রকাশ্যে আনলেন এই নায়িকা।

- Advertisement -

এক ভিডিও সাক্ষাৎকারে সেই গল্পই করেছেন নায়িকা। মাহিয়া মাহি বলেন, ‘ওর আর আমার মধ্যে শুধু বন্ধুত্ব ছিল। আমাদের ৮ থেকে ৯ জনের একটা গ্রুপ আছে।

আমার বেস্ট ফ্রেন্ড হচ্ছে রাকিবের ফ্রেন্ড। এ রকম আমাদের কমন বন্ধুদের একটা গ্রুপ ছিল। যেই গ্রুপটাতে ওর সঙ্গে আমার প্রায়ই দেখা হতো। যেকোনো গেট টুগেদারে।

মজার উদ্দেশ্যে আমি-রাকিব ও গ্রুপের সবাই মিলে ছবি তুলে ফেসবুকে দিলাম। ওকে যারা পছন্দ করে, তাদের জেলাসের জন্য। কিন্তু ছবি দেখে রাকিব আর আমাকে নিয়ে নিউজ শুরু করে দেয় সবাই। যখন নিউজ শুরু হয়েছিল, তখন ওর ফ্যামিলিতে সমস্যা শুরু হয়েছিল।’

অভিনেত্রী আরও বলেন, ‘যখন নিউজ শুরু হলো, তখন থেকেই চিন্তা করলাম, ও যেহেতু সিঙ্গেল, আমিও সিঙ্গেল।

চলো, বিয়েটাও করে ফেলি। বিয়ের পরই আমাদের প্রেম শুরু হয়েছিল।’

যদিও মাহির সঙ্গে রাকিবের বিয়ের আড়াই বছরের মাথায় সংসার ভেঙে গিয়েছে। আলাদা হয়ে যাওয়ার পর বর্তমানে সন্তান ফারিশকে নিয়ে আছেন অভিনেত্রী। শোবিজ অঙ্গনেও নিয়মিত হওয়ার চেষ্টা করছেন। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার টিকেছিল পাঁচ বছর। অপুর সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালে রাকিব সরকারকে বিয়ে করেন অভিনেত্রী

- Advertisement -

Related Articles

Latest Articles