19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

লটারিতে ১০ লাখ ডলার পেলেন নারী, স্বামীকে জানাতেই মৃত্যু

লটারিতে ১০ লাখ ডলার পেলেন নারী, স্বামীকে জানাতেই মৃত্যু
ছবি সংগৃহীত

ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন স্বামী। শয্যাশায়ী স্বামীর পাশে বসেই ৬১ বছর বয়সী স্ত্রী তাকে ১০ লাখ ডলারের লটারি জেতার সুখবর দেন। কিন্তু এর মাঝেই চলে গেলেন তার স্বামী। শেষ হয়ে যায় তার দীর্ঘ ৩১ বছরের সংসার।

ঘটনাটি ঘটেছিল, পেনসিলভানিয়ার ক্যারন কাউফম্যান নামে এক নারীর সঙ্গে। টিকিট কেটে এই বিপুল অর্থের লটারি জিতেছেন তিনি। কাউফম্যান তার মেয়ে এবং নাতি-নাতনীদের উপস্থিতিতেই এই বিপুল অর্থের চেকটি নিয়েছেন। যে জায়গা থেকে তিনি লটারি কিনেছিলেন, সেই জায়গাতেই এই চেকটি তাকে দেওয়া হয়েছিল।

- Advertisement -

এপির রিপোর্ট অনুযায়ী, লটারি জেতার পর ক্যারন কাউফম্যান তার স্বামীকে বলেছিলেন, আমি তোমাকে বলেছিলাম আমি এক মিলিয়ন জিততে যাচ্ছি। আমি জানি না ও এটা বুঝতে পেরেছিল কি না, কারণ আমি জানতাম যে সময় প্রায় শেষ হয়ে এসেছে।

প্রতিবেদন অনুযায়ী, ওই ডলার খরচের বিষয়ে ওই নারী বলেন, নিজের কিছু ছোট ছোট ইচ্ছা রয়েছে। আর এ কারণে তিনি একটি লিস্ট তৈরি করেছেন। জীবনের বাকি সময়টা নাতি নাতনিদের সঙ্গেই আনন্দ করে কাটাবেন ভেবেছেন। তার ইচ্ছে রয়েছে গভীর সমুদ্রে গিয়ে মাছ ধরা। ডিজনিওয়ার্ল্ডও ঘুরতে যেতে চান একবার। তার মনের এই প্রত্যেকটা সুপ্ত ইচ্ছা তিনি পূরণ করবেন বলে জানিয়েছেন। নারীর কথায়, আমার এবং আমার স্বামীর একটি শখ ছিল, সেটা ওই মাছ ধরা। আমার স্বামী এখন চলে গিয়েছেন। তাই আমার নাতিকে আঁকড়ে ধরেছি। এবার আমরা একসঙ্গে, গভীর সমুদ্রে মাছ ধরতে যাব।

তবে কাউফম্যান যে এই প্রথমবার লটারি জিতেছেন, তা কিন্তু নয়। এর আগেও, তিনি স্ক্র্যাচ-অফ, ট্রিপ এবং অন্যান্য পুরস্কারেও বিপুল অর্থ জিতেছিলেন। সেই অর্থের পরিমাণ ছিল প্রায় ৬৫,০০০ মার্কিন ডলার।

- Advertisement -

Related Articles

Latest Articles