21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

আসলেই কি টাকার জন্য এক হয়েছিলেন তাহসান-মিথিলা?

আসলেই কি টাকার জন্য এক হয়েছিলেন তাহসান-মিথিলা?
তাহসান ও মিথিলা

ঈদ উপলক্ষে কিছুদিন আগে নতুন একটি সিরিজ মুক্তি পেয়েছে। ‘বাজি’ নামের সেই সিরিজে একসঙ্গে অভিনয় করেছেন একসময়ের জনপ্রিয় জুটি তাহসান ও মিথিলা। তারা শুধু জুটিই ছিলেন না ছিলেন স্বামী স্ত্রী। কিন্তু ২০১৭ সালে ১৪ বছরের সংসারের ইতি টানেন তারা।

তারপর আর ক্যামেরার সামনে দাঁড়াননি দুজন। কিন্তু দুজনের সম্পর্ক ভালো ছিল বলেই জানতেন ভক্তরা। বিচ্ছেদের সাত বছর পর একসঙ্গে অভিনয় করা নিয়ে কথা বলেছেন নেটিজেনরা। অনেকের দাবি শুধুমাত্র টাকার জন্য একসঙ্গে অভিনয় করেছেন দুজন।

- Advertisement -

সেসব চোখে পড়েছে মিথিলার।

আজ ভারতের পশ্চিমবঙ্গের একটি দৈনিকে দেয়া এক সাক্ষাৎকারে উঠে এসেছে সেই প্রসঙ্গ। টাকার জন্য নাকি অন্য কারণে দুজন একসঙ্গে অভিনয় করেছেন সেটা পরিস্কার করেছেন মিথিলা। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘২০১৬-এর পরে আমরা আর কাজ করিনি।

২০১৭ সালে আমাদের বিবাহবিচ্ছেদ হয়। এত বছর বাদে কাজ করলাম, লোকে আবার অনেক কথা বলতে শুরু করল।’

প্রশ্নকর্তা জানতে চান, কি ধরণের কথা? মিথিলা বলেন, ‘কী আর? টাকার জন্য মিথিলা-তাহসান একসঙ্গে কাজ করল, অথচ বাচ্চার জন্য একসঙ্গে থাকতে পারল না! লোকে তো জানেই না আমাদের পারস্পরিক সম্পর্কের কথা। আমরা খুব ভাল আছি। আমাদের যখন বিচ্ছেদ হয় আয়রার (তাদের সন্তান) এক বছর বয়স।

ওকে নিয়ে সব জায়গায় ঘুরেছি। বাড়ির সাহায্য পেয়েছি। তাহসানের কাছে বাচ্চাকে রেখে বাইরে গিয়েছি। কর্মসূত্রে যখন বাইরে যাচ্ছি, তখনও আমি আয়রাকে সঙ্গে নিয়ে গেলে কাজের জায়গা থেকে ওরা আপত্তি করেনি।’
এসময় তিনি আরও বলেন, ‘আফ্রিকায় একটা কথা আছে, ‘একটা বাচ্চাকে বড় করতে পুরো গ্রামের প্রয়োজন’। এটাই সত্যি। আমি বলতে চাইছি বাচ্চা মানুষ করার ক্ষেত্রে দাদু-ঠাকুরমা, শাশুড়ি, বন্ধু সকলকে দরকার। আমার ঢাকায় চলে যাওয়ার এটাই মূল কারণ ছিল, মেয়েকে পরিবার দেওয়া। দর্শক ভাবছে ২০১৬-এর পরে ২০২৪-এ মিথিলা আর তাহসানের দেখা হল। এটা তো নয়, আমাদের তো প্রতিদিন কথা হয়। ব্যাপারটা ও রকম নয় যে বহু বছর পরে দু’জনের দেখা, পিছনে গান বাজছে।’

- Advertisement -

Related Articles

Latest Articles