22.3 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

বয়স ৭১, তবুও সুন্দরী প্রতিযোগিতায় এই নারী!

বয়স ৭১, তবুও সুন্দরী প্রতিযোগিতায় এই নারী!
<br >ছবি সংগৃহীত

সুন্দরী প্রতিযোগিতার কথা এলে মাথায় আসে উঠতি তরুণীদের কথা। একবার ভাবুন তো, একঝাঁক তরুণীদের ভিড়ে সুন্দরী প্রতিযোগিতায় লড়ছেন এক পৌঢ় নারী। হ্যাঁ, মাঝবয়স পেরিয়ে যাওয়া এই বয়স্ক নারীই অংশ নিচ্ছেন এমন প্রতিযোগিতায়। যার বয়স ৭১ বছর! ওই নারীর নাম মারিসা টেইজো।

অবাক করার মতো হলেও এমনটাই ঘটতে যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যের মিস সুন্দরী প্রতিযোগিতায়। খবর এনডিটিভির।

- Advertisement -

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া এক পোষ্টে মারিসা নামে ওই নারী লিখেছেন, ‘মিস টেক্সাস ইউএসএ প্রতিযোগিতায় প্রতিযোগী হিসাবে এই অবিশ্বাস্য নতুন অভিজ্ঞতার অংশ হতে পেরে আমি আনন্দিত। এখানে অংশ নেওয়ার মাধ্যমে, আমি নারীদের শারীরিক এবং মানসিক স্বাস্থ্যে উন্নতির জন্য অনুপ্রাণিত করব। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে কোনো বয়সে সৌন্দর্য রয়েছে।’

এনবিসি নিউজ জানিয়েছে, প্রতিযোগিতায় অংশ নিতে সব নিয়ম উতরে গেছেন মারিসা। গত বছরে মিস টেক্সাস কর্তৃপক্ষ উল্লেখযোগ্য পরিবর্তন এনেছে। যে কারণে গর্ভবতী নারী থেকে শুরু করে সন্তানের মায়েরাও এখানে অংশ নিতে পারবে। বয়সের ক্ষেত্রেও কোনো সীমা বেধে দেয়নি তারা।

টেক্সাসের হিলটন হিউস্টন পোস্ট নামে এক হোটেলে ২১ জুন থেকে শুরু হয়েছে দুদিন ব্যাপী এই প্রতিযোগিতা। মারিসার সঙ্গে এই প্রতিযোগিতায় আছেন আরও ৭৫ জন নারী। যেখানে সবচেয়ে বেশি বয়স মারিসার।

- Advertisement -

Related Articles

Latest Articles