26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

সম্পর্ক নিয়ে কটাক্ষের শিকার ভারতীয় ক্রিকেটারের স্ত্রী

সম্পর্ক নিয়ে কটাক্ষের শিকার ভারতীয় ক্রিকেটারের স্ত্রী
<br >ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা

ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা। পেশায় তিনি চিকিৎসক কিন্তু স্বপ্ন নৃত্যশিল্পী হওয়ার। নৃত্যশিল্পী হিসাবে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। পাশাপাশি তার ভক্ত-অনুরাগীদের সংখ্যাও অনেক। তবে সম্পর্ক নিয়ে কম কথা শুনতে হয়নি তাকে। সে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নিয়েছিলেন তিনি।

সম্প্রতি ছোট পর্দায় নাচের একটি নামকরা রিয়্যালিটি শো-এ প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন ধনশ্রী। শেষ পর্বে প্রথম পাঁচ প্রতিযোগীর তালিকায় নামও লিখিয়ে ফেলেন তিনি।

- Advertisement -

প্রতিযোগিতা শেষ হওয়ার পর একটি পার্টিতে কোরিয়োগ্রাফার প্রতীক উটেকরের সঙ্গে একটি ছবি তোলেন ধনশ্রী। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর থেকেই তাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

অনুরাগীদের অধিকাংশের দাবি, অন্য পুরুষের সঙ্গে এত ঘনিষ্ঠ ভাবে ছবি তুলে ভাল কাজ করেননি বিবাহিতা ধনশ্রী। এর ফলে চহালের সঙ্গে সম্পর্কে চিড় ধরছে বলে মন্তব্য করেন অনেকে। এমনকি ধনশ্রীর চরিত্র নিয়েও প্রশ্ন তোলা হয়। কটাক্ষের শিকার হওয়ার পরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। যদিও পরে আবার সক্রিয় হতে দেখা যায় ধনশ্রীকে।

সাময়িক বিরতি নেওয়া প্রসঙ্গে একটি ভিডিও পোস্ট করে ধনশ্রী বলেছিলেন, ‘আমিও একজন মহিলা। আপনাদের মা, বোন, স্ত্রী, কন্যার মতোই। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি আপনাদের বিনোদন দিই। বাক্‌স্বাধীনতা থাকলেও আমরা যাকে, যা খুশি বলতে পারি না। কোথাও লাগাম দেওয়া প্রয়োজন। সহানুভূতিশীল হওয়া প্রয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘৃণা ছড়ানোর ক্ষেত্র নয়। আমায় যে ভাবে আক্রমণ করা হয়েছিল, তার প্রভাব আমার কাছের মানুষের জীবনে পড়েছিল। তাই আমি এই নেতিবাচক পরিবেশ থেকে কিছু দিনের বিরতি নিয়েছিলাম।’

এর আগেও কটাক্ষের শিকার হয়েছিলেন ধনশ্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নাম এবং পদবির পাশে চহালের পদবিও যোগ করেছিলেন তিনি। কিন্তু সেই পদবি আবার সরিয়ে ফেলেছিলেন তিনি।

নেট ব্যবহারকারীদের অধিকাংশের দাবি, চহালের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হতে পারে। সে কারণেই পদবি সরিয়ে ফেলেছেন ধনশ্রী। চহালের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের খবর আরও ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হন ধনশ্রী।

অন্য দিকে, ভারতের প্রথম ক্রিকেটার হিসাবে এক নজির গড়েছেন চহাল। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক আগেই হয়েছেন তিনি।

চলতি বছরে আইপিএল চলাকালীন দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালস ম্যাচে ভারতের প্রথম বোলার হিসাবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৩৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করেছেন চহাল। বিশ্বের একাদশতম বোলার হিসাবে এই নজির গড়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles