26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

ইনস্টাগ্রামে পরিচয়, চাকরির প্রলোভনে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

ইনস্টাগ্রামে পরিচয়, চাকরির প্রলোভনে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী
ছবি সংগৃহীত

ইনস্টাগ্রামে পরিচয়, চাকরির প্রলোভনে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী
ইনস্টাগ্রামে এক তরুণের সঙ্গে হঠাৎ পরিচয় তরুণীর। আলাপচারিতার মাধ্যমে জানা যায়, ব্যাংকে চাকরি করেন ওই তরুণ। সামাজিকমাধ্যমে পরিচয় হওয়া ওই তরুণী তখন চাকরির সন্ধানে। সহসাই বান্ধবীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন তরুণ। ব্যাংকে একটা চাকরির ব্যবস্থা করে দিতে পারবেন বলে প্রতিশ্রুতি দেন তরুণীকে। নির্দিষ্ট সময়ে, নির্দিষ্ট জায়গায় তরুণীর সঙ্গে দেখা করবেন বলেও কথা দেন ওই তরুণ।

ব্যাংকের চাকরি পাওয়ার প্রলোভনেই দেখা করতে গেলে, ইনস্টাগ্রামের সেই বন্ধুটি তার আরেক বন্ধুকে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

- Advertisement -

রোববার ঘটনাটি ঘটে ভারতের উত্তরপ্রদেশের শামলি জেলার একটি হোটেলে। দুই তরুণীর নামে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী।

পুলিশ জানিয়েছে, তরুণীটি উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। ইনস্টাগ্রামে এক তরুণের সঙ্গে পরিচয় হয় তার। কথা বলে তিনি জানতে পারেন যে, ওই তরুণ একটি ব্যাংকে কর্মরত। তরুণীর ওই স্যোশাল মিডিয়া ‘ফ্রেন্ড’ তাকে ব্যাংকে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন। নির্দিষ্ট দিনে দেহরাদুনে তার সঙ্গে তরুণীকে দেখা করতে বলেন। অভিযুক্ত তরুণের কথা মতো দেহরাদুনে পৌঁছে যান তরুণী। কিন্তু সেখানে ওই তরুণ উপস্থিত ছিলেন না। বরং তরুণ নিজে যাওয়ার পরিবর্তে তারই এক বন্ধুকে পাঠিয়েছিলেন ওই তরুণীকে রিসিভ করতে।

ভুক্তভোগী তরুণীর দাবি, ‘বন্ধু’র দেখা না পেয়ে তার বন্ধুর সঙ্গে দেহরাদূন থেকে আবার উত্তরপ্রদেশ ফিরে যান তিনি। উত্তরপ্রদেশ ফিরেই তরুণের বন্ধুটি তাকে নিয়ে যান থানাভবন এলাকায়। সেখানেই ছিলেন মূল অভিযুক্ত।

তরুণীর অভিযোগ, সেখানে গিয়ে দেখা করার পর তাকে কোল্ড ড্রিংকস খেতে দেওয়া হয়। কিছুক্ষণ পরেই অচেতন হয়ে পড়েন তিনি। পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে দিয়েছিলেন তারা। তারপর একটি হোটেলে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করেন ওই দুই তরুণ।

পরে উত্তরপ্রদেশ থানায় গিয়ে তাদের নামে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। তার অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ। তবে এখনো কাউকে আটক করতে পারেনি তারা। সূত্র- এনডিটিভি।

- Advertisement -

Related Articles

Latest Articles