17.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

আমি বিয়ের জন্য খুবই উত্তেজিত: রাধিকা মার্চেন্ট

আমি বিয়ের জন্য খুবই উত্তেজিত: রাধিকা মার্চেন্ট
রাধিকা মার্চেন্ট

ভারতের বিশিষ্ট শিল্পপতি বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের বড় কন্যা রাধিকা মার্চেন্ট। তিনি বিয়ে করতে চলেছেন ভারতের আরেক ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানিকে।

তারা ভূমধ্যসাগরের একাধিক বন্দরে ঘুরে ঘুরে চার দিনের দীর্ঘ ক্রুজে যাত্রার মাধ্যমে তাদের দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠান উদযাপন করেছেন ইতালিতে। রাধিকা-অনন্তর এই দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠানের অতিথি তালিকাও ছিল বেশ লম্বা। মোট ১২০০ জন অতিথি নিমন্ত্রিত ছিলেন। সবটা মিলিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রাধিকা। তিনি কতটা খুশি, সেই কথা তিনি একটি সাক্ষাৎকারে ব্যক্ত করেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

- Advertisement -

সিনেমা চালানোর জন্য মন্ত্রীকে দিয়ে ফোন করিয়েছিলেন বুবলী!সিনেমা চালানোর জন্য মন্ত্রীকে দিয়ে ফোন করিয়েছিলেন বুবলী!
একটি সাক্ষাৎকারে রাধিকা তার আসন্ন বিয়ে নিয়ে নানা অনুভূতির কথা প্রকাশ করে বলেন, ‘আমি বিয়ের জন্য খুবই উত্তেজিত।’ তিনি জানান, তার বিয়ের ইভেন্টগুলোর পরিকল্পনা চলছে জোর কদমে। মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠান সম্পর্কে বলতে গিয়ে রাধিকা বলেন, ‘আমাদের জীবনে অনেকেই নানা ভাবে অবদান রেখেছেন তাদের জন্য এটা আমাদের পক্ষ থেকে ট্রিট।’ তালিকায় শুধু কেবলমাত্র তাদের পরিবার এবং বন্ধুবান্ধব নন, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ও মার্চেন্টস এনকোর হেলথকেয়ার এবং অনন্তের বনতারার সব কর্মচারীরাও উপস্থিত ছিলেন। পারিবারিক চিকিৎসকরাও ক্রুজে ছিলেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের এই অনুষ্ঠানে ছয় মাস থেকে ৯০ বছর পর্যন্ত নানা বয়সের মানুষ উপস্থিত ছিলেন।’

এর আগে, ১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে বসেছিল অনন্ত ও রাধিকার প্রথম প্রাক-বিবাহ উদযাপনের আসর। সেখানে বাণিজ্য জগৎ থেকে শুরু করে চলচ্চিত্র জগতের বহু বিখ্যাত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles