19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

পার্টিতে ডেকে হত্যা করা হয় ওই অভিনেত্রীকে

 

পার্টিতে ডেকে হত্যা করা হয় ওই অভিনেত্রীকে
পাকিস্তানি অভিনেত্রী খুশবু খান

পাকিস্তানি অভিনেত্রী খুশবু খানের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ জুন) খাইবার পাখতুনখাওয়া প্রদেশের নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের জমি থেকে এই অভিনেত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

আকবরপুরা থানায় সন্দেহভাজন অভিযুক্ত শওকত ও ফালাক নিয়াজের নামে হত্যা মামলা করেছেন অভিনেত্রীর ভাই। অভিযুক্ত দুজনকেই আটক করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, সন্দেভাজনদের আটকের জন্য তারা অভিযান পরিচালনা করছে। যার মধ্যে একজন রয়েছেন, যে আগে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তা ছাড়া ওই ব্যক্তির বিরুদ্ধে আরেক নারীকে হত্যার মামলা রয়েছে।

ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট অনুসারে, ভুক্তভোগীর ভাইয়ের কথা অনুযায়ী, সন্দেহভাজনরা খুশবুকে হত্যা করেছে কারণ তারা তাকে শুধুমাত্র তাদের আয়োজিত ইভেন্টগুলিতে কাজ করার জন্যে জোর করেছিলেন। কিন্তু খুশবু কারোর কথায় রাজি হননি। তাই ক্ষোভের বশে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ।

ঈদে নাগরিক টিভিতে ২৯ সিনেমাঈদে নাগরিক টিভিতে ২৯ সিনেমা
প্রথমে সন্দেহভাজনরা তাকে তাদের জায়গায় একটি পার্টিতে ডেকে পাঠায় এবং সেখানেই তাকে হত্যা করা হয়েছে। এবং সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

প্রসঙ্গে আকবারপুরা স্টেশন হাউস অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন, খুশবুকে একটি অনুষ্ঠানে আনা হয়েছিল, যেখানে সন্দেহভাজন উভয়ই উপস্থিত ছিল।

এরপর তাকে অন্য কোথাও নিয়ে গিয়ে গুলি করে হত্যা করা হয় এবং অভিনেত্রীর মৃতদেহ মাঠে ফেলে দেয়া হয়েছিল। দুই অভিযুক্তই এখন পলাতক। পুলিশের অনুসন্ধান অনুযায়ী, সন্দেহভাজনরা এই ধরনের অপরাধের জন্য বাড়ি ব্যবহার করে বলে অভিযোগ।

- Advertisement -

Related Articles

Latest Articles