16.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

চাকরি না থাকায় বিচ্ছেদ, প্রেমিকাকে ডেকে যে কাণ্ড ঘটালেন যুবক

চাকরি না থাকায় বিচ্ছেদ, প্রেমিকাকে ডেকে যে কাণ্ড ঘটালেন যুবক
প্রতীকী ছবি

চাকরি না থাকায় সম্পর্ক ভেঙে দিয়েছেন দীর্ঘদিনের প্রেমিকা। সেই আক্রোশে প্রেমিকাকে ডেকে নিয়ে খুন করেছেন যুবক। তাকে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা চালান যুবক। পরে তাকে হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের এলুরু জেলায়। অভিযুক্ত ওই যুবকের নাম টি ইয়েসু রত্নম। স্কুলে পড়ার সময় থেকেই তিনি জে রত্না গ্রেস নামে এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, সম্প্রতি মাস কয়েক আগে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তরুণী স্থানীয় একটি বেসরকারি স্কুলে শিক্ষিকার চাকরি করতেন। কিন্তু অভিযুক্ত যুবক বেকার ছিলেন। তিনি চাকরি পাননি। পুলিশ জানিয়েছে, যুবকের চাকরি না পাওয়া এই বিচ্ছেদর অন্যতম কারণ।

কিন্তু বিচ্ছেদ মেনে নিতে পারেননি যুবক। তার ওপর কিছু দিন আগে ওই তরুণী অন্য একজনের সঙ্গে বাগদান সারেন। এর পরেই স্কুলের সামনে তার সঙ্গে দেখা করতে যান অভিযুক্ত যুবক। সঙ্গে নিয়ে যান ধারালো ছুরি। তরুণীকে মেরে ফেলার পরিকল্পনা করেই তিনি গিয়েছিলেন বলে মনে করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কিছুক্ষণ সাবেক প্রেমিকার সঙ্গে কথা বলার পর যুবক ছুরি বের করেন। ওই ছুরি দিয়ে প্রথমে তাকে মেরে ফেলতে বলেন। তরুণী তা করতে না চাইলে সঙ্গে সঙ্গে তার গলায় ছুরি চালিয়ে দেন যুবক। তার পর নিজের গলাতেও ছুরি চালান তিনি। ঘটনাস্থলেই তরুণীর মৃত্যু হয়। যুবককে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles