19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

সালমানকে বিয়ে করতে ২৪ বছরের এক নারীর কাণ্ড

সালমানকে বিয়ে করতে ২৪ বছরের এক নারীর কাণ্ড
সালমান খান

ভক্তদের বিচিত্র কর্মকাণ্ডে অনেকবার বিপাকে পড়েছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। এবার পানভেলের ফার্ম হাউজে গিয়ে সালমানকে বিয়ের দাবিতে হুলুস্থুল কাণ্ড করলেন ২৪ বছর বয়সি এক নারী।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ওই নারী দিল্লির বাসিন্দা। পানভেলের ফার্ম হাউজে গিয়ে সালমান খানের সঙ্গে দেখা করতে চান এবং তাকে বিয়ে করতে চান। ওই সময়ে সালমান খান সেখানে ছিলেন না। পরে ওই গ্রামের বাসিন্দারা নারীর বক্তব্য ভিডিও করেন। পাশাপাশি পানভেলের তালুকা থানায় খবর দিলে পুলিশ গিয়ে মেয়েটিকে নিয়ে আসে। এরপর মেয়েটিকে সীল নামে একটি এনজিওর কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। কারণ মেয়েটি মানসিকভাবে অসুস্থ।

- Advertisement -

সীলের প্রতিষ্ঠাতা ও যাজক ফিলিপ টাইমস অব ইন্ডিয়াকে বলেন, “গত ২২ মে দিল্লির এই মেয়েটিকে আমাদের আশ্রয়ে আনা হয়েছিল। আমরা তার অবস্থা গুরুতর দেখতে পেয়েছি। সে আমাদের কথা শুনতে চাইছিল না। বরং বলছিল, ‘সালমান খানকে বিয়ে করতে চাই।’ পর্দায় সালমানকে দেখে মেয়েটি গভীরভাবে তার প্রেমে পড়েছে।”

মেয়েটির শারীরিক-মানসিক অবস্থা এখন স্থিতিশীল। তা জানিয়ে ফিলিপ বলেন, ‘আমরা মেয়েটিকে কালামবোলির এমজিএম হাসপাতালে ভর্তি করেছি। সেখানে তার মনোরোগের চিকিৎসা চলছে এবং মেয়েটির মাকে ডেকে আনা হয়েছে। মেয়েটির এমন কাণ্ডে তার পরিবার উদ্বিগ্ন হয়ে পড়েছিল। কারণ মেয়েটি একা পানভেলে গিয়েছিল। আমরা হাসপাতালে ৮ দিন ধরে তার চিকিৎসা করছি। এখন মেয়েটি ভালো আছে এবং বাড়ি চলে যেতে পারবে।’

মেয়েটি সুস্থ হওয়ার পর তার কর্মকাণ্ড নিয়ে অনুতপ্ত। তিনি বলেন, ‘আমি ছোটবেলা থেকেই সালমান খানের সিনেমা দেখি। সরল মনে ভেবে নিই, আমি তাকে বিয়ে করব। পানভেলে যাওয়া এবং চিকিৎসার পর উপলদ্ধি করতে পেরেছি, আমার ভাবনা ভুল ছিল। সালমান খানের একটি জীবন আছে। তিনি তার জীবন যাপন করেন। সিনেমা এবং বাস্তবতা আলাদা বিষয়।’

- Advertisement -

Related Articles

Latest Articles