19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

‘আমাকে মারার চেষ্টা করবেন না’, মাঝরাতে জনতার রোষানলে রাভিনা

‘আমাকে মারার চেষ্টা করবেন না’, মাঝরাতে জনতার রোষানলে রাভিনা
জনতার রোষানলে রাভিনা ট্যান্ডন ডানে

গভীর রাতে মদ্যপ অবস্থায় তিনজনকে গাড়ি দিয়ে ধাক্কা ও গালিগালাজের অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন ও তার গাড়িচালকের বিরুদ্ধে। এ ঘটনায় রাভিনাকে ঘিরে ধরেছিল স্থানীয় জনতা। রাভিনা ট্যান্ডনের ড্রাইভারের বিরুদ্ধে রিজভি কলেজের কাছে কার্টার রোডে বেপরোয়া গাড়ি চালানো এবং তিনজনকে ধাক্কা দেওয়ার অভিযোগও দায়ের করা হয়েছে থানায়।

শনিবার (১ জুন) গভীর রাতে অভিনেত্রীর বিরুদ্ধে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় তিনজনকে গালিগালাজ করার অভিযোগ উঠেছে।

- Advertisement -

শুধু তাই নয়, রাভিনাকে ঘিরে ধরেছিল স্থানীয় লোকজন। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ক্রাইম রিপোর্টার মহসিন শেখের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, আঘাতপ্রাপ্ত সেই নারীসহ স্থানীয়রা রাভিনাকে চারদিক থেকে ঘিরে রেখেছেন এবং পুলিশকে ফোন করছেন। এ সময় রাভিনা বেশ ঘাবড়ে যান।

চারপাশে জড়ো হওয়া লোকদের অনুরোধ করতে দেখা যায় অভিনেত্রীকে। বলতে শোনা যায়, ‘দয়া করে ধাক্কা দেবেন না। আমাকে মারার চেষ্টা করবেন না, প্লিজ!’ তবে চারদিকে মানুষের এত কোলাহল যে ভিডিওতে অন্যান্য কথাবার্তা সেভাবে স্পষ্ট শোনা যায়নি।
ফ্রি প্রেস জার্নালের মতে, রাভিনার ড্রাইভারের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে।

তিনি মুম্বাইয়ের কার্টার রোডের সামনে তিনজনকে ধাক্কা দিয়েছেন গাড়ি দিয়ে। তখন আঘাতপ্রাপ্ত নারীসহ বাকিরা অভিযোগ জানাতে এলে রাভিনা গাড়ি থেকে নেমে যান এবং তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। তাদের গালিগালাজও করেন অভিনেত্রী, এমনটা দাবি করা হয়েছে সেই ভিডিওতে।

ঘটনার পর উভয় পক্ষ পৃথক অভিযোগ দায়ের করতে খার থানায় পৌঁছেন। খার থানার পুলিশ জানিয়েছে, তারা পরে সমঝোতায় পৌঁছতে রাজি হয়েছে।

পুলিশের ডেপুটি কমিশনার রাজ তিলক রৌশন (জোন ৯) বলেছেন, ‘বিষয়টি এখন সমাধান করা হয়েছে। উভয় পক্ষই লিখিতভাবে আমাদের জানিয়েছে যে তারা একে অপরের বিরুদ্ধে কোনো অভিযোগ করতে চায় না।’

- Advertisement -

Related Articles

Latest Articles