19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

প্রেমিকের সামনেই প্রেমিকাকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার চেয়ারম্যানের ছেলে

প্রেমিকের সামনেই প্রেমিকাকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার চেয়ারম্যানের ছেলে
গ্রেপ্তাররা ধর্ষণ চেষ্টাকরী

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় প্রেমিকাকে প্রেমিকের সামনে ধর্ষণের চেষ্টায় এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শুক্রবার (৩১ মে) রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বামনকান্দা রেল জংশন এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত বখাটে যুবক উপজেলার চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আ. খালেক মোল্লার ছেলে সাইফুর রহমান সুজন (২১)।

এ বিষয়ে মামলা হওয়ার পর শনিবার বেলা ১১টায় জড়িত আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা হলেন, উপজেলার চান্দ্রা ইউনিয়নের গোয়ালদী গ্রামের মুন্নু মুন্সির ছেলে তাহসিন মুন্সি (২০) ও একই গ্রামের তালেব মিয়ার ছেলে মুন্না মিয়া(২০)।

- Advertisement -

ভাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, শিবচরের গুপ্তেরচর এলাকা থেকে প্রেমিক ইউনুচ সরদারের সঙ্গে তার প্রেমিকা ঘুরতে আসে ভাঙ্গা গোল চত্বরে। এরপর সন্ধার দিকে তারা ভ্যানে করে বাড়ি ফিরছিল। ঘটনাস্থলে পৌঁছালে সুজনসহ চার বখাটে যুবক ওই প্রেমিক-প্রেমিকার ভ্যান গতিরোধ করে নামতে তাদের বাধ্য করে।

এক পর্যায়ে বখাটেরা জোরপূর্বক প্রেমিক-প্রেমিকাকে রাস্তার নিচে জঙ্গলের ভেতর নিয়ে প্রেমিক ইউনুচকে মারধর করে ভয়ভীতি দেখিয়ে প্রেমিকার জামাকাপড় ধরে টানাটানি করে। ওই সময় এক্সপ্রেসওয়ের বাইপাস সড়কে পুলিশের টহলভ্যানচালক বিষয়টি দেখে পুলিশকে অবহিত করে। তখন পুলিশ ধাওয়া করে এক বখাটে যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। বাকি তিন বখাটে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ওই প্রেমিক-প্রেমিকা ও ভ্যানচালককে উদ্ধার করে পুলিশ।

রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুনরোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুন
বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, শনিবার তরুণের মা বাদী হয়ে ধর্ষণের চেষ্টা আইনে মামলা দায়ের করেন। বর্তমানে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles