27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

প্রেমিককে মদ ছাড়াতে রেললাইনে ঝাঁপ দিলেন তিন সন্তানের মা

প্রেমিককে মদ ছাড়াতে রেললাইনে ঝাঁপ দিলেন তিন সন্তানের মা
ছবি সংগৃহীত

কাজ শেষে বাসায় ফেরার পথে মদ্যপ হয়ে ফেরেন প্রেমিক। নিষেধ করলেও শোনেন না। অতিরিক্ত মদপানের কারণে প্রেমিকার সঙ্গে শুরু হয় তার কথা কাটাকাটি। একপর্যায়ে মদ না ছাড়লে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার ভয় দেখান তরুণী। কিন্তু ভয় দেখাতে গিয়েই প্রাণ হারাতে হলো তাকে।

ঘটনাটি ভারতের আগ্রার রাজা কি মান্ডি রেলস্টেশনের। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত সোমবার রাতের এ ঘটনায় রানি (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, রানির প্রাক্তন স্বামী অতিরিক্ত মদ্যপানের কারণে মারা যায়। তাদের তিন সন্তান। বড় ছেলে আলাদা থাকলেও বাকি দুই সন্তান রানির সঙ্গেই থাকেন। গত এক বছর ধরে কিশোর নামে এক তরুণের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিশোর পেশায় নুডুলস বিক্রেতা।

পুলিশের দাবি, কিশোরের সঙ্গে লিভ-ইনে ছিলেন রানি। সোমবার রাতে কাজ সেরে মদ্যপ হয়ে বাড়ি ফেরেন কিশোর। তা দেখে রেগে যান রানি। দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন বলে কিশোরকে ভয় দেখাতে শুরু করেন রানি। প্রেমিককে স্টেশনেও নিয়ে যান।

কিশোর জানান, স্টেশনে একটি প্ল্যাটফর্মে বসে রানির সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ রানি ঝগড়া শুরু করেন এবং রাগের মাথায় রেললাইনে ঝাঁপ দেন। সেই সময় প্ল্যাটফর্মে একটি ট্রেন ঢুকছিল। রেল সূত্রে খবর, ট্রেনের ছুটে আসা দেখে তড়িঘড়ি প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করেছিলেন রানি। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles