32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

ফ্লাইটে মাতলামি! ৫ যাত্রীকে নামিয়ে দেওয়া হলো বিমান থেকে

ফ্লাইটে মাতলামি! ৫ যাত্রীকে নামিয়ে দেওয়া হলো বিমান থেকে
ফাইল ছবি

ইংল্যান্ড থেকে স্পেন যাওয়ার সময় রায়ানএয়ারের ফ্লাইটে থাকা পাঁচ পর্যটককে তাদের আচরণের কারণে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। গত ১৬ মে এফআর৪৩৪৬ নম্বর ফ্লাইটে এ ঘটনা ঘটে।

এদিন তিন পুরুষ ও দুই নারী যাত্রীর বিষয়ে অন্য যাত্রীরা ক্রুদের কাছে অভিযোগ জানায়। এই পাঁচ পর্যটক একসঙ্গে না বসলেও বিমানে একে অপরের কাছাকাছি ছিলেন।

- Advertisement -

বিমানটি উড্ডয়নের পরপরই এই পুরুষ যাত্রীরা শুল্কমুক্ত মদের বোতল খুলে সরাসরি পান করেন এবং সমস্যা তৈরি করতে শুরু করেন বলে অভিযোগ করা হয়। অন্য যাত্রীদের দেওয়া তথ্য অনুসারে, ক্রুরা গ্রুপটিকে সতর্ক করলেও তারা কোনো গুরুত্ব দেননি।

এ ছাড়া দলটি মদের বোতল নিজেদের মধ্যে ভাগ করতে থাকে এবং সহযাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করে বলেও অভিযোগ রয়েছে। কিছু যাত্রী দাবি করেছেন, বিমানে শিশুদের উপস্থিতি সত্ত্বেও তারা অনুপযুক্ত যৌন আচরণে লিপ্ত হয়েছিলেন।

অবশেষে পাইলটকে হস্তক্ষেপ করতে হয়। তিনি সতর্ক করে জানান, ফ্লাইটটি অবতরণ করিয়ে তাদের বিমান থেকে বের করে দেওয়া হতে পারে। এরপর যখন ফ্লাইটটি গন্তব্যে পৌঁছয়, তখন পাইলট স্প্যানিশ পুলিশকে ডাকেন। পুলিশ উত্তেজিত যাত্রীদের পাসপোর্ট নিয়ে নেয় এবং তাদের জানায়, তারা রায়ানএয়ারের ফ্লাইটে ইংল্যান্ডে ফিরে যেতে পারবেন না।

তাদের জিজ্ঞাসাবাদের জন্য ধরে নিয়ে যাওয়া হয়।

এক বিবৃতিতে রায়ানএয়ার বলেছে, লিভারপুল থেকে টেনেরিফে যাওয়ার ১৬ মের ফ্লাইটে কিছু যাত্রী হট্টগোল করে। ক্রুরা পুলিশকে সহায়তার জন্য ডাকলে তারা এগিয়ে আসে। এটি এখন স্থানীয় পুলিশের বিষয়।

- Advertisement -

Related Articles

Latest Articles