19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

মাদক সেবনের পর মাতাল হয়ে আমগাছে যুবক, অতঃপর…

মাদক সেবনের পর মাতাল হয়ে আমগাছে যুবক, অতঃপর...
প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে মাদক সেবনের পর মাতাল হয়ে হামলায় রহিদুল ইসলাম নামে এক পেয়াজ ব্যবসায়ীকে হামলার অভিযোগ উঠেছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, তাহেরপুর পৌরসভার মথুরাপুর মহল্লার দর্জি আজাদের ছেলে আশিকুর রহমান আশিক শনিবার দুপুরে নেশাগ্রস্ত অবস্থায় হরিফলা মোড়ে আব্দুল গাফ্ফারের বাগানে আমগাছে উঠে মাতলামি করে এবং গাছ থেকে কাঁচামিঠা আম পাড়তে থাকেন। এ সময় আব্দুল গাফ্ফারের ভগ্নিপতি রহিদুল ইসলাম তাকে আম পাড়তে বাধা দিলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর আশিক নেশাগ্রস্ত হয়ে মাতলামি করে হাতে চাপাতি নিয়ে মথুরাপুর পান বাজারে একটি হোটেলে প্রবেশ করে। সেখানে রহিদুল ইসলামকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এই ঘটনায় রোববার থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

- Advertisement -

এদিকে স্থানীয়দের অভিযোগ, বর্তমানে বাগমারা উপজেলা একটি মাদকের রাজ্যে পরিণত হয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের মতোই পুরো উপজেলায় সহজলভ্য হয়ে উঠেছে মাদকদ্রব্য। গাজা, হেরোইন, ফেনসিডিল, ইয়াবা থেকে শুরু করে এমন কোনো মাদকদ্রব্য নেই যা এখানে পাওয়া যায় না। অথচ এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে কোনো জোরালো পদক্ষেপ লক্ষ্য করা যাচ্ছে না।

এ বিষয়ে থানার ওসি অরবিন্দ সরকার বলেন, ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় জড়িত মাদকসেবীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles