19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

নিজের পছন্দ হলেও শাহরুখের ভয়ে যে কাজ করেন না গৌরী

নিজের পছন্দ হলেও শাহরুখের ভয়ে যে কাজ করেন না গৌরী

প্রথম দেখাতেই প্রেম! তারপর নিজের প্রিয় মানুষটিকে পাওয়ার জন্য অবিরাম ছুটে চলা। শেষ পর্যন্ত তাকে নিজের করে পাওয়া। বলছিলাম শাহরুখ খানের কথা। নিজের প্রথম প্রেম গৌরী খানকে অনেকটা ফিল্মি স্টাইলেই জীবনসঙ্গী করেছেন কিং খান।

- Advertisement -

গৌরীও শাহরুখের প্রস্তাব ফিরিয়ে দেননি। দুই ধর্মের মানুষ হয়েও দীর্ঘ তিন যুগ ধরে তারা বাস করছেন পরম ভালোবাসায়। শাহরুখ যেমন নিজের সব পদক্ষেপে গৌরীর পরামর্শ নিতে ভোলেন না, তেমনি গৌরীও শাহরুখের পছন্দের বাইরে কিছুই করেন না। এমনকী শাহরুখের পছন্দ নয় বলে নিজের অনেক পছন্দও ত্যাগ করেছেন তিনি।

একাধিক ভারতীয় প্রতিবেদন অনুসারে, গৌরী খান নাকি সাদা শার্ট পরলে বেজায় রেগে যেতেন শাহরুখ। আর সেই পোশাক আজও তাই খুব একটা ইচ্ছে হলেও পরেন না গৌরী। তাই গৌরীকে খুব একটা সাদা পোশাকে দেখাও যায় না। বিশেষ করে সাদা শার্টে গৌরীর উপস্থিতি একেবারেই বিরল।

এর আগে কফি উইথ করণ শো’তে এসে নিজের ফ্যাশন নিয়ে কথা বলেছিলেন গৌরী খান। বাড়িতে সুহানা থাকলেও গৌরী খানের ফ্যাশন গুরু হলেন ছেলে আরিয়ান খান। কোনটা ট্রেন্ড, মা কোনটা পরবে, সব সময় আরিয়ানই স্থির করে থাকেন। আরিয়ানের ফ্যাশন সম্পর্কে জ্ঞান প্রচুর। ফলে সে যাই বলে একবাক্যে মেনে নিয়ে থাকেন গৌরী খান।

ছেলের সঙ্গে গৌরী খানের বন্ডিং ভীষণ ভাল। তবে শাহরুখ খানও গৌরী খানের বিষয় ভীষণ সচেতন। বিশেষ করে প্রসঙ্গ যদি হয় ফ্যাশন। গৌরী খানকে তিনি পরামর্শ দিতে কখনও ভোলেন না।

গৌরীকে একটি পার্টিতে প্রথম দেখেছিলেন শাহরুখ খান। কিছুদিনের মধ্যে আলাপও হয়েছিল। তবে একদিন গৌরী দিল্লি ছেড়ে চলে আসেন মুম্বাইয়ে। তখন তাকে খুঁজতে মাত্র ৪০০ টাকা পকেটে নিয়ে দিল্লি ছেড়েছিলেন তিনি। এরপরের গল্প সবার জানা। একদিকে ভালোবাসার মানুষটিকে পাবার সব চেষ্টাই করেছেন, অন্যদিকে নিজের ক্যারিয়ারও এগিয়ে নিয়েছেন সমানতালে। আর আজ তিনি বলিউড বাদশা। গৌরীও রয়েছেন শাহরুখের সফলতার প্রতিটি সিড়িতে অনুপ্রেরণা হয়ে।

- Advertisement -

Related Articles

Latest Articles